dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

পঞ্চগড়ে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

প্রতিবেদক
মাসুদ পারভেজ, পঞ্চগড় জেলা প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩ | ১১:২৩ পূর্বাহ্ণ
পঞ্চগড়ে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৪৩ মামলার আসামী ও উত্তরবঙ্গের আন্ত:জেলা চোর চক্রের অন্যতম সদস্য আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। বুধবার বেলা আনুমানিক ১২.৩০ টায় উপজেলার পামুলি ইউনিয়নের মাস্টারপাড়া থেকে ইসমাইল আলী নামে এক ব্যক্তির বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ইসমাইল আলীকেও এই সময় গ্রেফতার করা হয়। তারা দুইজনই চোর চক্রের সদস্য।

গ্রেফতারকৃত আব্দুর রাজ্জাক ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উত্তর হাজরাডাঙ্গা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে এবং ইসমাইল আলী পঞ্চগড়ের দেবীগঞ্জের পামুলি ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার নবান আলীর ছেলে। আব্দুর রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করলেও বর্তমানে সাময়িক বহিষ্কার অবস্থায় রয়েছেন। তিনি দীর্ঘ দিন থেকে মোটরসাইকেল চুরির সাথে জড়িত আছেন।

দেবীগঞ্জ থানা পুলিশের একটি সূত্র জানায়, সম্প্রতি দেবীগঞ্জে চুরি ও ছিনতাইয়ের অভিযোগ বেড়ে যাওয়ায় দেবীগঞ্জ থানা পুলিশ অনুসন্ধান শুরু করে। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার আব্দুর রাজ্জাকের অবস্থান চিহ্নিত করা হয়।

সূত্রটি জানায়, বুধবার সাদা পোশাকে পুলিশ আব্দুর রাজ্জাককে গ্রেফতারের জন্য দায়িত্ব পালন করছিল। পৌরসভার দোসীমানা ও করতোয়া সেতুর পশ্চিম পাড়ে পুলিশ সতর্ক অবস্থানে ছিল। সকালে মোবাইল ট্র‍্যাকিংয়ে তার অবস্থান পার্শ্ববর্তী ডোমার উপজেলায় দেখালেও দেবীগঞ্জে প্রবেশ মুহূর্তে আব্দুর রাজ্জাককে চিহ্নিত করা সম্ভব হয়নি। পরে পুনরায় মোবাইল ট্র‍্যাকিংয়ের মাধ্যমে পামুলি মাস্টারপাড়ায় ইসমাইল আলীর বাড়িতে তার অবস্থান নিশ্চিত করে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। আব্দুর রাজ্জাক এই সময় পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে ও ইসমাইল আলীকে গ্রেফতার করে।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুর রাজ্জাকের নামে দেশের বিভিন্ন থানায় ৪৩টি মামলা চলমান রয়েছে। সম্প্রতি বিভিন্ন স্থানে চুরির ঘটনায় এদের সম্পৃক্ততা আছে বলে ধারণা করা হচ্ছে। ওসি জানান, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সম্প্রতি ১৮ জুলাই (মঙ্গলবার) দেবীগঞ্জ পৌর সদরের শাহী স্টোর থেকে দুই লাখ টাকার একটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে এই ঘটনায় জড়িত সিসিটিভি ফুটেজ থেকে সংগ্রহীত দুই ব্যক্তির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এদের একজন হলেন আব্দুর রাজ্জাক ও অপরজন ইসমাইল আলী।

মাসুদ পারভেজ, পঞ্চগড় জেলা প্রতিনিধি
পঞ্চগড় জেলা প্রতিনিধি | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ