dailynobobarta logo
আজ শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বেচ্ছাসেবক লীগের সদস্য হলেন রাজিন মাহমুদ

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | ৭:৪৪ অপরাহ্ণ
রাজিন মাহমুদ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটির সদস্য হয়েছেন মীর রাজিন মাহমুদ। স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিক এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন এবং দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ আত্মনির্ভরশীল বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অঙ্গীকারাবদ্ধ। আশি করি, সংগঠনের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র অনুযায়ী একজন আদর্শ স্বেচ্ছাসেক হিসেবে আপনি শৃঙ্খলা, নিষ্ঠা, আন্তরিকতা ও সততার সঙ্গে সাংগঠনিক দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। আপনার একাগ্রতা, শ্রম ও মেধা অওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর কার্যক্রমে নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়তা করবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জাতীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। চিঠিতে জানানো হয়, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সম্মতিতে তাকে সদস্য করা হয়েছে।

মীর রাজিন মাহমুদ কিমস করপোরেশন লিমিটেড, নুরান এন্টারপ্রাইস, সাইরু হিলস রিসোর্ট ও এ.কে.এইচ গ্রুপের পরিচালক। অস্ট্রেলিয়ার ম্যাককুয়ারী ইউনিভার্সিটি থেকে তিনি মাস্টার অফ প্রফেশনাল একাউন্টিং সম্পন্ন করেছেন।

Daily Nobobarta | Website | + posts

'সত্য প্রকাশে আপোসহীন দৈনিক' স্লোগান সংবলিত দৈনিক নববার্তা'য় থাকছে দেশের ৬৪ জেলার ৪৯৫ উপজেলার খবর।

সর্বশেষ - মানিকগঞ্জ