dailynobobarta logo
আজ শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

অধ্যক্ষ এএম সায়েদুর রহমান স্মৃতি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | ৭:৫৪ অপরাহ্ণ
অধ্যক্ষ এএম সায়েদুর রহমান স্মৃতি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে অধ্যক্ষ এ এম সায়েদুর রহমান স্মৃতি ক্রিকেট, ফুটবল, দাবা ও ক্যারাম নক আউট টুর্ণামেন্টের খেলা ২০২৩ এর চূড়ান্ত পর্বের খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৮ জুলাই) বিকাল চার টার সময় ঘিওর ডিএন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমান এর সভাপতিত্বে খেলাটি উদ্বোধন করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হামিদুর রহমান আলাই।

এতে অংশগ্রহণ করে নাগরপুর টেংড়িপাড়া স্পোর্টিং ক্লাব ও ঘিওর ফুটবল একাদ্বশ। ৮০ মিনিটের খেলাটি নাগরপুর স্পোর্টিং ক্লাব চার ও ঘিওর ফুটবল একাদ্বশ দুই। দুই গোলের ব্যবধানে ঘিওর একাদ্বশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়. নাগরপুর টেংরিপাড়া স্পোর্টিং ক্লাব।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন সজলের শুভেচ্ছান্তে খেলাটি উপভোগ করেন হাজার হাজার দর্শক। খেলা শেষে পুরস্কার বিতরণ সভায় চ্যাম্পিয়ান দলকে দশ হাজার টাকা প্রাইজ মানি ও রানারআপ ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও সম্মানিত অতিথিবৃন্দ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান আলাই, ঘিওর উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ইকরামুল ইসলাম খবির, পয়লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: হারুন অর রশিদ হারুন প্রমুখ।

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জ প্রতিনিধি | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ