dailynobobarta logo
ঢাকারবিবার , ৩০ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ঘিওরে বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে আ’লীগের প্রতিবাদ সমাবেশ

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
জুলাই ৩০, ২০২৩ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে রোববার প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে আওয়ামী লীগ।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি যৌথ সভা থেকে এ ঘোষণা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি বলেন-‘বিএনপির অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগ এবং তার সব সহযোগী ও অঙ্গসংগঠন রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দেশব্যাপী প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করবে।

সারা দেশের ন্যায় ঘিওর উপজেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় ঘোষিত এ প্রতিবাদ ও সমাবেশ করবে। ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল আলীম মিয়া মিন্টুর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।

এ সময় তিনি বলেন- বর্তমান সরকার জনবান্ধব সরকার, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি নেতা কর্মীদের মাথা খারাপ হয়ে গেছে। তারা জানে জনগণ তাদের সাথে নেই। তাই তারা জোর করে ক্ষমতায় যেতে চায়। আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আবারো নৌকায় ভোট চান তিনি। নৌকা মানেই দেশের উন্নয়ন, নৌকা মানেই সোনার বাংলা। এ সময় তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল বাশার, উপজেলা আওয়ামীলীগ নেতা মো: তাতোয়ার রহমান, ইকরামুল ইসলাম খবির, মৌলভী আব্দুল মতিন মুসা, গৌরাঙ্গ কুমার ঘোষ, আব্দুর রশিদ, নাজমুল হক স্বপন, ঘিওর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ বাবুল বেপারী, সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরীফ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভিলু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: সানোয়ার হোসেন, বড়টিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সামসুল আলম মোল্লা রওশন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জ প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।