dailynobobarta logo
ঢাকামঙ্গলবার , ১৮ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

খাগড়াছড়িতে আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত অর্ধশত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
জুলাই ১৮, ২০২৩ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

খাগড়াছড়িতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও বিএনপি পদযাত্রা কর্মসূচীর প্রস্তুতি সভা কে কেদ্র করে উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুঁড়ছে। সংঘর্ষে উভয়ের অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,খাগড়াছড়ি জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচির প্রস্তুতির সময় সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা বিএনপি ও আওয়ামী লীগ নেতকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে, এতে বিএনপির নেতা হোসেন মো. বাবুসহ কয়েকজন আহত ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নরুল আজমসহ বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী আহত হয়। এরপর পুরো শহরে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুরো শহরে সংঘর্ষ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুঁড়ে। এ পর্যন্ত উভয়ের অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় উপজেলা শহরে থমথমে অবস্থা বিরাজ করছে, শহরে যানবাহন চলাচল ও ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ,সর্তক অবস্থানে রয়েছে পুলিশ।

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
+ posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com