dailynobobarta logo
আজ রবিবার, ৩০ জুলাই ২০২৩ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নজরুল বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার অনুষ্ঠিত

প্রতিবেদক
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
রবিবার, ৩০ জুলাই ২০২৩ | ৭:২৪ অপরাহ্ণ
নজরুল বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার অনুষ্ঠিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের (এসডিসি) আয়োজনে জব ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান ও ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের গ্রাউন্ডে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর।এর আগে সকালে অনুষ্ঠানটির উদ্বোধন করেন রেজিস্টার (ভারপ্রাপ্ত) হাফিজুর রহমান।

স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের সভাপতি সোহেল সাদমান ইসলাম বলেন, আমদের এই জব ফেয়ারে আমরা বিভিন্ন ক্যারিয়ার নিয়ে কাউন্সিলিং এর পাশাপাশি বিদেশে উচ্চশিক্ষা নিয়ে কাউন্সিলিং সহ সিভি রাইটিং নিয়ে আমরা সেশন রাখছি। যার মাধ্যমে একজন শিক্ষার্থী শুধু যে চাকরির জন্যই এখানে আবেদন করতে আসবে তেমন না তার যদি চাকরির পাশাপাশি আরও কিছু প্রয়োজন হয় যেমন বিদেশে উচ্চশিক্ষা বা ক্যারিয়ার নিয়ে কোন সাজেশন সেটাও সে এখানে পেয়ে যাবে। বলা যায় একের ভিতর সব।

এক্সিলেন্স বাংলাদেশের হেড অব মার্কেটিং নাহিদ আহসানের সাথে কথা বললে জানান, এক্সিলেন্স বাংলাদেশ শিক্ষার্থীদেরকে পাবলিক স্পিকিং সহ বিভিন্ন কোর্স করিয়ে জবের জন্য ফিট করে তুলে যেন চাকরি প্রার্থীতে তারা প্রথম চাহিদায় থাকেন। এমনকি কোম্পানিগুলোর চাহিদা অনুযায়ী যোগ্য শিক্ষার্থীদেরকে তারা উপযুক্ত চাকরি নিশ্চিত করেন।

দেশের স্বনামধন্য ২৫ টি কোম্পানির অংশগ্রহণে অনুষ্ঠিত এই জব ফেয়ারে পাওয়ার্ড বাই স্পনসর হিসেবে ছিল বিইই গ্লোবাল, লজিস্টিক স্পনসর হিসেবে শেয়ারইফনো, স্ট্রাটেজিক পার্টনার হিসেবে ডায়াগ্রাম, ফুড পার্টনার হিসেবে বৈতালি এবং ফটোগ্রাফি পার্টনার হিসেবে ছিল লাভ বার্ডস ফটোগ্রাফি।

সর্বশেষ - মানিকগঞ্জ