dailynobobarta logo
ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কলকাতা চলচ্চিত্র উৎসবে ‘শ্রাবণ জোৎস্না’র প্রদর্শনী

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
জুলাই ৩১, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

বহুল আলোচিত ও দর্শকপ্রিয় চলচ্চিত্র ‘ঝিনুক মালা’ চিত্রপরিচালক আব্দুস সামাদ খোকন দীর্ঘদিন পর ‘শ্রাবণ জোৎস্নায়’ নামের একটি ছবি নির্মাণ করেছেন। সরকারি অনুদানের এই ছবিটি নিয়ে সুখবর দিলেন গুণী এই নির্মাতা।

বেশ কিছুদিন আগেই সেন্সর পাওয়া তার এই নতুন ছবিটি ভারতের কলকাতায় অনুষ্ঠিত ৫ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে আজ (৩০ জুলাই) নন্দন- ২ এ সন্ধ্যা ছয়টায় প্রদর্শিত হয়েছে। এই উৎসবে অংশ নিতে পরিচালক আব্দুস সামাদ খোকন বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। সেখান থেকেই তিনি মুঠোফোনে এই সুখবরটি দিলেন।

জানা গেছে, জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ‘শ্রাবণ জোৎস্নায়’ ছবিটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। ছবির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জি বাংলার জনপ্রিয় টিভি সিরিয়াল রানী রাসমণি’র জনপ্রিয় অভিনেতা গাজী আব্দুন নূর, সাবেক শিশুতরকা দীঘি, উপস্থাপক সাদিয়া শিমুল, সুব্রত, মুনমুন আহমেদ, মাসুম বাসার, উত্তম গুহ। ছবিটির চিত্রগ্রহণ করেছেন আসাদুজ্জামান মজনু। সম্পাদনায় মনিরুল ইসলাম। সঙ্গীত পরিচালনা করেছেন মিল্টন খন্দকার ও বিনোদ রায় দাস। প্রযোজনা করেছেন তামান্না সুলতানা। ছবিটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক আব্দুস সামাদ খোকন।

কলকাতা থেকে আব্দুস সামাদ খোকন জানান, সম্প্রতি সেন্সর বোর্ড সদস্যদের ভুয়সী প্রশংসার মাধ্যমে ‘শ্রাবণ জোৎস্নায়’ সেন্সর সার্টিফিকেট পেয়েছে। সেপ্টেম্বরে ছবিটি বাংলাদেশে মুক্তি দেওয়া হবে।

কলকাতায় বাংলাদেশী চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়া প্রসঙ্গে এই নির্মাতা বলেন, অনেকটাই হুট করে এই উৎসবে নেওয়া। ছবির প্রতিটি শিল্পী চমৎকার অভিনয় করেছেন। আশা করছি ছবিটি সব শ্রেণীর দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com