dailynobobarta logo
ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জামালপুরে বিএনপির ১৩ নেতাকর্মী আটক

রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
জুলাই ৩১, ২০২৩ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পৌর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলামসহ বিএনপির ১৩ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।সোমবার (৩১ জুলাই) দুপুরে আটককৃত নেতাকর্মীদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে রবিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই নেতাকর্মীদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- জেলা বিএনপির প্রচার সম্পাদক ইমরান হোসেন ইরান, শিল্প বিষয়ক সম্পাদক রমজান আলী রঞ্জু, সদস্য শহিদুর রহমান, শহর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মুক্তা, মৎসজীবী দলের যুগ্মআহ্বায়ক সাহেব আলী ও যুবদল নেতা সিরাজসহ ১৩জন নেতাকর্মী।

এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন- ‘নাশকতার মামলায় বিএনপির ১৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
জামালপুর প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com