dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের জানাজা সম্পন্ন

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩ | ৪:৪৩ অপরাহ্ণ
বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়নের ঘিওর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার খান (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মৃত্যু কালে তিনি স্ত্রী, কন্যা ও দুই ছেলে রেখে যান।

আজ মঙ্গলবার (এক আগস্ট) সকাল ১১ টার সময় তার প্রতি প্রথমে রাষ্ট্রীর মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। ঘিওর থানা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রদান করেন। এরপর ঘিওর পূর্বপাড়া ঈদগা মাঠে নামাজে জানাজা শেষে উপজেলার ঘিওর পূর্বপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ পর মরহুমের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোহছেন উদ্দিন। তিনি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার খানের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক ঘিওর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান জকি, বীর মুক্তিযোদ্ধা মমিন উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, আব্দুস সোবাহান হক, অ্যাডভোকেট মনোয়ার হোসেন খানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জ প্রতিনিধি | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ