dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহণ

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩ | ১০:৩৭ অপরাহ্ণ
শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহণ

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্বভার গ্রহণ করেছেন নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল। গতকাল ৩১ জুলাই সোমবার রাতে শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত বিদায়ী কমিটির সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন আনুষ্ঠানিকভাবে তাদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ উপলক্ষে বিদায়ী কমিটির সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন- নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার, বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, নব-নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও রেদওয়ানুল হক আবীর, বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মারুফুর রহমান ফকির, সাহিত্য সম্পাদক কাজী মাসুম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন, প্রচার সম্পাদক তপু সরকার হারুন ও নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায় প্রমুখ।

দায়িত্ব গ্রহণকালে নব-নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক প্রেসক্লাবের কর্মকাণ্ড গতিশীল, উন্নয়ন ও সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষাসহ ঐক্যবদ্ধ রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে তারা বিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ২৭ জুন প্রেসক্লাবের সাধারণ সভায় নয়া কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১০জন এবং ২ জুলাই অপর ১১ পদে কর্মকর্তা নির্বাচন করা হয়। এ কমিটি নির্বাহী পরিষদের প্রথম সভা থেকে পরবর্তী ২ বছর দায়িত্ব পালন করবে।

বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
শেরপুর প্রতিনিধি | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ