dailynobobarta logo
ঢাকাশুক্রবার , ৪ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ঘিওর উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
আগস্ট ৪, ২০২৩ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের ঘিওর উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

আব্দুল আলীম মিন্টু সভাপতি ও মোঃ হামিদুর রহমান আলাইকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে। কমিটিতে মোট ৯ জন সহ-সভাপতি ও তিনজন যুগ্ম-সম্পাদক হয়েছে। অন্যান্য সম্পাদকীয় পদে রয়েছেন ২২ জন। সদস্য পদে ৩৫ জন এবং উপদেষ্টা পরিষদে রাখা হয়েছে ৩৩ জন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে গত বছরের ১৯ অক্টেবর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সর্ব-সম্মতিক্রমে আব্দুল আলিম মিন্টু সভাপতি ও মোঃ হামিদুর রহমান আলাই সাধারণ সম্পাদক মনোনীত হন। প্রায় দশ মাস পর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও অনুমোদন করেছে জেলা কমিটি।

উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন- ইকরামুল ইসলাম খবির, বীরমুক্তিযোদ্ধা রঞ্জিত ঘোষ, রাম চন্দ্র সাহা, আনন্দ কর্মকার, আতোয়ার রহমান, আ: মতিন মুসা, মো: আতোয়ার রহমান, হানিফ উল্লাহ, আলী ইকবাল বাহার শামীম। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, মো: শামসুল আলম খান, কামরুল ইসলাম পলাশ,সারোয়ার কিরণ খান।

এছাড়া আইন বিষয়ক সম্পাদক হয়েছেন এড. মো: রাসেল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. তারা বেপারী, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আজিম মিয়া জন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক প্রশান্ত কুমার সরকার, দপ্তর সম্পাদক মশিউর রহমান রশীদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো: আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুল ইসলাম শহীদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হক স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম খান, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা টাইগার লোকমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম নূরু, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম আজাদ, শ্রম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক মো. সালেম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন সজল, সাংগঠনিক সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, ইসতিয়াক আহমেদ শামীম, আল মুজাহিদ, সহ-দপ্তর সম্পাদক বজলুর রহমান টিপু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমীন, কোষাধ্যক্ষ্য শাহজাহান খান।

এদিকে কমিটি গঠন উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেছেন।

নবগঠিত কমিটির সভাপতি আব্দুল আলীম মিন্টু বলেন- দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আওয়ামী লীগকে সবসময় শক্তিশালী করে রাখব। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সামনে এগিয়ে নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জ প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।