dailynobobarta logo
ঢাকাশনিবার , ৫ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ফুলসজ্জিত গাড়িতে চড়ে অবসরে ঘিওর থানার দুই কনস্টেবল

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
আগস্ট ৫, ২০২৩ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি : ফুলসজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন ঘিওর থানার দুই কনস্টেবল। শনিবার (৫ আগস্ট) দুপুরে জমকালো আয়োজনের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় তাদের।

এসময় বিদায়ী কনস্টেবলদের হাতে ফুল দিয়ে বিদায় জানান, অতিরিক্ত পুলিশ সুপার শিবালয় সার্কেল মানিকগঞ্জ মারুফা নাজনীন, ঘিওর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা। পরে সব পুলিশ সদস্যরা সারিবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে তাদের বিদায় জানান।

অবসরে যাওয়া পুলিশ কনস্টেবলরা হলেন মো. পান্নু মিয়া এবং মো. আরিফ হোসেন। চাকরি জীবনে কনস্টেবল মো.পান্নু মিয়া ৩৯ বছর এবং মো. আরিফ হোসেন ৩৮ বছর জনসাধারণের জন্যে কাজ করে গেছেন।
ফুলসজ্জিত গাড়িতে চড়ে অবসরে ঘিওর থানার দুই কনস্টেবল
বিদায়কালে পুলিশ কনস্টেবলরা জানান, চাকরি জীবনের শেষ দিনে এমন সম্মান অনেকের ভাগ্যে জোটে না। এত বছর কাজ করেছি, এমন বিদায় পেয়ে আমরা সত্যিই অনেক আনন্দিত। অবসরে যাওয়ার সময় এমন সম্মান প্রদর্শন করার জন্যে কর্মজীবনের শেষ থানার সব পুলিশ সদস্যকে ধন্যবাদ জানাই।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে পুলিশ বাহিনীতে সুনামের সঙ্গে সেবা দিয়ে এসেছেন। বিদায়ের পর মুহূর্তেও আপনারা ভালো কাজের সঙ্গে যুক্ত থাকবেন বলে আশাবাদী। আপনাদের কর্মে যাতে পুলিশ বাহিনীর সুনাম অক্ষুণ্ন থাকে।

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জ প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com