dailynobobarta logo
আজ রবিবার, ৬ আগস্ট ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ওয়েব সিরিজে আফফান মিতুল

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
রবিবার, ৬ আগস্ট ২০২৩ | ২:৪২ অপরাহ্ণ
আফফান মিতুল

মুক্তির অনুমতি পেলো জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘ময়না’। আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। সিনেমাটিতে ময়না চরিত্রে অভিনয় করেন রাজ রিপা। আর এই সিনেমায় ময়নার বিপরীতে ৪ নায়কের একজন আফফান মিতুল। বাকি ৩ নায়কের চরিত্রে অভিনয় করেছেন কায়েস আরজু, জিলানী এবং আমান রেজা। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নাদের চৌধুরী, মোমেনা চৌধুরী, শিশির সরদার, সূচনা শিকদার, কাদেরী, সিমান্ত, আনোয়ার সহ অনেকেই।

‘ময়না’ সিনেমার সেন্সর ছাড়পত্র মিললো সম্প্রতি । এই প্রসঙ্গে চিত্রনায়ক আফফান মিতুল বলেন, আমি অনেক বেশি এক্সাইটেড এই সিনেমাটি নিয়ে। জাজের ব্যানারে নায়ক হিসেবে আমার প্রথম সিনেমা এটি। চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমাকে রকস্টার ‘রনি’ চরিত্রে দর্শক পর্দায় দেখতে পাবেন। এই সিনেমায় অভিনয় করার জন্য গিটার বাজানো শিখেছি, অনেক পরিশ্রম করেছি পেশাদার গিটারিস্ট চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য।

রুবেল মাহমুদ পরিচালিত ‘নিশ্চুপ ভালোবাসা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আফফান মিতুল, এই সিনেমায় মিতুলের বিপরীতে অভিনয় করেন জাজ মাল্টিমিডিয়ার ২য় সিনেমা ‘অন্য রকম ভালোবাসা’ খ্যাত নায়িকা সারা জেরিন। গেলো ঈদ-উল-ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আফফান মিতুল অভিনীত সিনেমা ‘আদম’, আবু তাওহিদ হিরণ পরিচালিত এই সিনেমায় আফফান মিতুল অভিনয় করেছেন ‘মিশন এক্সট্রিম’ খ্যাত নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীর স্বামী ‘মতি’ চরিত্রে। বর্তমানে আফফান মিতুল অভিনয় করছেন সায়মন তারিক পরিচালিত ‘স্বপ্নের ফেরিওয়ালা’ এবং ইভান মল্লিক পরিচালিত ‘মুনাফিক’ সিনেমা ২টিতে। আর এই ২টির সিনেমার শুটিং প্রায় শেষের পথে। ‘স্বপ্নের ফেরিওয়ালা’ সিনেমায় মিতুলের বিপরীতে অভিনয় করেছেন জান্নাত আফরিন, এদিকে ‘মুনাফিক’ সিনেমায় মিতুলের বিপরীতে অভিনয় করেছেন শীতল।

আসছে সেপ্টেম্বর থেকে আফফান মিতুল অভিনয় করবেন ‘জনম জনম’ সিনেমা খ্যাত নির্মাতা আউয়াল চৌধুরীর ‘আগুনের পাখি’ সিনেমায়। এই সিনেমায় মিতুল জুটি বাঁধছেন লাবণ্য চৌধুরীর বিপরীতে। চিত্রনায়ক আফফান মিতুল চুক্তিবদ্ধ হয়েছেন আরো একডজন সিনেমায়। ধীমন বড়ুয়া পরিচালিত ‘পদ্মাবতী’, সবুজ খানের ‘বেহুলা’, আলী জুলফিকার জাহেদীর ‘সুইং’, জাহিদ হোসেনের “হুর” শিরোনামের সিনেমাগুলোর শুটিংয়ে এবছরই অংশ নিবেন আফফান মিতুল। ব্যস, শুধুমাত্র সিনেমা নিয়েই সামনের দিনগুলো পাড় করতে চান এসময়ের ব্যস্ত নায়ক আফফান মিতুল।

ব্যাটে বলে মিলে গেলে ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত ওয়েব সিরিজ অভিনয় করছেন মিতুল। মুক্তির মিছিলে রয়েছে আফফান মিতুল অভিনীত টফি অ্যাপসের ওয়েব সিরিজ ‘হারাধনের দশটি ছেলে’ এবং দীপ্ত প্লে ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব ফিল্ম ‘অপলাপ’। ‘হারাধনের দশটি ছেলে’ নির্মাণ করেছেন যাকারিয়া মাসউদ সাবিন এবং ‘অপলাপ’ নির্মাণ করেছেন মোহাম্মদ আলী মুন্না। এদিকে, যাকারিয়া মাসউদ সাবিনের নির্দেশনায় সম্প্রতি প্রাণ কোম্পানীর ‘ডিসেন্ট টায়ার’ বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন আফফান মিতুল। খুব শিগগিরই এই বিজ্ঞাপনচিত্রটি টিভিতে অনএয়ার হবে। জানা গেছে, আফফান মিতুল অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘অপলাপ’ আগস্টের শেষের দিকে মুক্তি পাবে দীপ্ত প্লে অ্যাপসে।

টানা শুটিংয়ের কারণে দম ফেলার ফুসরত নেই আফফান মিতুলের। তবে এই ব্যস্ততাকে উপভোগ করছেন মিতুল। পৌঁছাতে চান কাঙ্ক্ষিত লক্ষ্যে, সিনেমায় নিজের অবস্থান গড়তে চান পরিশ্রমী এই চিত্রনায়ক।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ