dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৮ আগস্ট ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঝালকাঠির রাজাপুরে দুর্ধর্ষ ডাকাতি

প্রতিবেদক
অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
মঙ্গলবার, ৮ আগস্ট ২০২৩ | ৯:২৩ পূর্বাহ্ণ
ঝালকাঠির রাজাপুরে দুর্ধর্ষ ডাকাতি

ঝালকাঠির রাজাপুরে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রেখে ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুটে নিয়েছে দস্যুরা। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে গালুয়া ইউনিয়নের গালুয়া দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মো. তারিকুল ইসলাম তুহিন খান নামে বাড়ির এক সদস্য আহত হয়েছে। আহত তারিকুল ঐ এলাকার মৃত মাইনুল ইসলাম নুরআলম খানের ছেলে। খবর পেয়ে ভোরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও আহত মো. তারিকুল ইসলাম তুহিন খান বলেন, রাত অনুমান আড়াইটার দিকে ৮/১০ জনের একটি দল একতলা ভবনের প্রথমে সামনের কেচিগেট ভেঙ্গে তার পরে দরজার লক ভেঙ্গে ৪জন ভিতরে প্রবেশ করে সবাই একরুমে নিয়ে হাত-পা বেঁধে ফেলে। বাকিরা বাহিরে থাকে তাদের সবার মুখ কাপড় দিয়ে বাঁধা ছিল। বাঁধার সময় তারিকুলকে দেশীয় অস্ত্র রামদা দিয়ে মাথায় কোপ দেয়।

এ সময় তরিকুলের কানে পরে কানের লতি কেটে যায়। প্রায় ঘন্টাব্যাপী তান্ডভ চালিয়ে তাদের বাড়িতে থাকা নগদ চল্লিশ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও জমির দলিলসহ মূল্যবান কাগজপত্র হাতিয়ে নেয়। ডাকাত দল চলে গেলে তারা ডাকচিৎকার দেয়। এ সময় স্থানীয়রা ছুটে এসে পুলিশে খবর দেয় ও আহত তারিকুলকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রাজাপুর অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, দস্যুতায় ব্যবহার করা একটি সাবল ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। মালামাল উদ্ধারসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি at Daily Nobobarta | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ