dailynobobarta logo
আজ শনিবার, ১২ আগস্ট ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বলাৎকারের শিকার মাদ্রাসা শিক্ষার্থী, অভিযুক্ত আটক

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
শনিবার, ১২ আগস্ট ২০২৩ | ৬:০৪ অপরাহ্ণ
বলাৎকারের শিকার মাদ্রাসা শিক্ষার্থী, অভিযুক্ত আটক

জামালপুরে পেয়ারা দেয়ার প্রলোভন দেখিয়ে সাত বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের ঘটনায় আব্দুর রশিদ (৪৫) নামে অভিযুক্ত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ আগস্ট) সকাল ৯ টায় এসআই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পৌর শহরের লাঙ্গজোড়া এলাকা থেকে অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করা হয়। এর আগে এ ঘটনায় বলাৎকারের শিকার ওই শিক্ষার্থীর বাবা শুক্রবার রাতে জামালপুর থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আব্দুর রশিদ পৌর শহরের চালাপাড়া এলাকার মৃত আব্দুল মোমেন বেপারীর ছেলে।

পুলিশ সূত্র জানায়, অভিযুক্ত আব্দুর রশিদের কোনো মোবাইল ফোন নেই। তাঁর স্ত্রী ঢাকায় থাকেন। শনিবার (১১ আগস্ট) বিকেলে স্বামীর সঙ্গে কথা বলার জন্য প্রতিবেশী ওই মাদ্রাসা শিক্ষার্থীর মায়ের মোবাইলে ফোন দেন অভিযুক্তের স্ত্রী। ওই শিক্ষার্থী মোবাইল নিয়ে অভিযুক্তের বাড়ি যায়। কথা শেষ হলে পেয়ারা দেয়ার প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীকে তার মায়ের কাছে মোবাইল রেখে আসতে বলেন অভিযুক্ত আব্দুর রশিদ। পরে পেয়ারা আনতে গেলে তিনি ওই শিক্ষার্থীকে বলাৎকার করেন। এ ঘটনা বাড়িতে গিয়ে জানালে ওই শিক্ষার্থীর বাবা জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, মামলা হওয়ার পর অভিযানে নামে পুলিশ। শনিবার সকালে অভিযুক্তকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
জামালপুর প্রতিনিধি | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ