dailynobobarta logo
ঢাকারবিবার , ১৩ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

যাহের আলভীর নাটক ‘রাগ কমলে ফোন করিস’

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
আগস্ট ১৩, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

সম্প্রতি শেষ হলো ‘রাগ কমলে ফোন করিস’ নাটকের শুটিং। উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং করা হয়েছে। নাটকটি রচনা করেছেন ইন্দ্রজিৎ মন্ডল ও পরিচালনা করেছেন বর্তমান সময়ের তরুণ জনপ্রিয় নির্মাতা এস এম রুবেল রানা। রোমান্টিক গল্পের উপর নির্মিত এই নাটকে জুটি বেঁধে কাজ করেছেন যাহের আলভী ও নিঝুম তিথি ।এছাড়াও এই নাটকে যাহের আলভী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন চাঁদনী। তবে এবারই প্রথম যাহের আলভীর সাথে অভিনেত্রী চাঁদনী।

গল্পে দেখা যাবে,রাতুল ও পায়েলের মধ্যে একটি প্রেমের সম্পর্ক থাকে। দুজনের ভালোবাসার সম্পর্কে মান অভিমান প্রায়শই হয়ে থাকলেও সেটা আবার মিটে যায়। একদিন ছোট একটি কারনে রাগ করে ফেলে পায়েল। চলে যায় রাতুলের কাছ থেকে। তারপর থেকেই পায়েলকে ফোনে পাচ্ছে না রাতুল। কোন ভাবেই যোগাযোগ করতে না পেরে সে খুব টেনশনে পরে যায়। পায়েলের ছোট বোন থেকে জানতে পারে পায়েল অন্য ছেলের সাথে পালিয়ে গেছে। কষ্ট পায় রাতুল। সেদিন সে রাগ করে তার কাজিন নিতুকে বিয়ে করে ফেলে।সেদিনই ফিরে আসে পায়েল। তারপর কি ঘটে? সামান্য অভিমানের জন্য ভেঙ্গে যায় কি একটি পবিত্র ভালোবাসার সম্পর্ক। হুমকির মুখে পরে যায় কি তিনটি জীবন।

নির্মাতা এস এম রুবেল রানা বলেন, নাটকটি রোমান্টিক ঘরানার। একটি ভালোবাসার গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। খুবই সুন্দর একটি গল্প রয়েছে এই নাটকে। সামান্য অভিমানে বা রাগে যে একটি সম্পর্কে কতটা প্রভাব ফেলতে পারে তা এই নাটকটি দেখলে দর্শক বুঝতে পারবে। রাগ অভিমান ভালোবাসায় থাকতেই পারে। তবে সে রাগ অভিমানের স্থায়ীত্বকাল যেন দীর্ঘ নাহয়। নাটকটি যেমন একটি ম্যাসেজ দিয়ে যাবে তেমনই তা বিনোদনের খোরাকও দিবে। এই নাটকে যাহের আলভী কাজ করেছে । তার সাথে রয়েছেন দুই নায়িকা নিঝুম তিথি ও চাঁদনী। সবাই খুব ভালো অভিনয় করেছে ও আমাকে সহযোগিতা করেছে। তাই এরকম একটি সুন্দর নাটক দর্শকদের আমরা উপহার দিতে পেরেছি।

যাহের আলভী বলেন, নাটকটি খুব সুন্দর একটি গল্পে নির্মিত। নাটক শুধুই বিনোদনের খোরাক নয় , নাটক একটি শিক্ষনীয় বার্তাও কিন্তু বহন করে। তেমনি আমরাও চেষ্টা করেছি এই নাটকের মধ্য দিয়ে বিনোদনের পাশাপাশি একটি ম্যাসেজ রেখে যেতে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

বর্তমান সময়ের ব্যস্ত অভিনেতা যাহের আলভীর সাথে এই প্রথমবার জুটি হয়ে কাজ করলেন অভিনেত্রী চাঁদনী। নাটক প্রসঙ্গে চাঁদনী বলেন, নির্মাতা এস এম রুবেল রানা ভাইয়ের পরিচালনায় কাজ করে বেশ ভালো লাগছে। তাছাড়া যাহের আলভীর সাথেও আমার প্রথম কাজ। আলভী আমাকে বেশ সহযোগিতা করেছে। বেশ সাপোর্টিং ও হেল্পফুল আলভী। এই নাটকটির গল্পও বেশ চমৎকার। আমি আলভীর স্ত্রী হিসেবে এই নাটকে অভিনয় করেছি। নাটকটি দেখলে দর্শক বেশ আনন্দ পাবে তার সাথে সাথে একটি সুন্দর বার্তা পাবে। ভালোবাসার গল্পে নির্মিত নাটক হিসেবে এই নাটকটি একটি সুন্দর নাটক হিসেবেই রয়ে যাবে দর্শকদের মনে এটা আমি মনে করি।

এই নাটকে অভিনয় করেছেন যাহের আলভী, নিঝুম তিথি,চাঁদনী, আনোয়ার শাহী, চাষী আরিফ, হেদায়েত নান্নুসহ আরো অনেকে। সিডি প্লাস ড্রামা’র প্রযোজনায় নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে খুব শীঘ্রই প্রচারিত হবে। তাছাড়াও নাটকটি সিডি প্লাস ড্রামা’র ইউটিউব চ্যানেলে আপলোড দেয়া হবে।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com