dailynobobarta logo
আজ রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বড়পুকুরিয়া কয়লাখনিতে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুদানের চেক বিতরণ

প্রতিবেদক
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | ৫:৩৬ অপরাহ্ণ
বড়পুকুরিয়া কয়লাখনিতে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুদানের চেক বিতরণ

দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের প্রাতিষ্ঠানিক সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) খাত থেকে ৬জন ব্যক্তিসহ ৭১টি প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার (১৩ আগস্ট) সকাল ১০ টায় খনির মনমেলা হল রুমে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খনির মহাব্যবস্থাপক-জিএম (প্লানিং এন্ড এক্সপ্লোরেশন) এটিএম নূর উজ জামান চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের (বিসিএমসিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী মো. সাইফুল ইসলাম সরকার, পার্বতীপুর পৌরসভা মেয়র মো. আমজাদ হোসেন ও মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. সানাউল্লাহ।

অনুষ্ঠানে নারী ও পুরুষসহ ৬জনকেসহ ৪১টি মসজিদ ২টি মন্দির, ১৫টি মাদ্রাসা, ৫টি স্কুল ও কলেজ, ২টি ঈদগাহসহ ৭১টি প্রতিষ্ঠানকে প্রায় ১০ লাখ টাকার অনুদানের চেক স্ব স্ব প্রতিষ্ঠান প্রধানদের হাতে তুলে দেন প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন- বড়পুকুরিয়া কয়লাখনির অধিগ্রহণকৃত পরিত্যক্ত জমিগুলোকে নিয়ে আয়ের জন্য পরিকল্পনা অনুযায়ী প্রকল্প গ্রহণ করতে হবে। এলাকার রাস্তাঘাটের উন্নয়নসহ খনিশ্রমিকদের কল্যাণের জন্য খনি কর্তৃপক্ষকে অগ্রাধিকারের ভিত্তিতে কাজ করার আহবান জানান তিনি।

অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
+ posts

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত