dailynobobarta logo
আজ রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নন্দীগ্রামে ইউএনও হুমায়ুন কবির, কর্মস্থল ছাড়লেন শিফা নুসরাত

প্রতিবেদক
রাসেল মাহমুদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | ১১:০২ অপরাহ্ণ
ইউএনও হুমায়ুন কবির

বগুড়ার নন্দীগ্রামে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ হুমায়ুন কবির যোগদান করেছেন। অবশেষে কর্মস্থল ছাড়লেন বিতর্কিত ইউএনও বেগম শিফা নুসরাত। সাংবাদিকদের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উসকে দেয়া এবং প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ওঠা শিফা নুসরাতকে কর্মস্থল থেকে প্রত্যাহার করা হয়। একইসঙ্গে তাকে ঢাকার বিআরটিএ’তে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

নন্দীগ্রাম উপজেলার নবাগত ইউএনও মোঃ হুমায়ুন কবির গতকাল রোববার যোগদান করেছেন। তাকে বরণ ও দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কর্মকর্তা শিফা নুসরাত। নবাগত কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

এরআগে গত ১২ জুলাই ইউএনও শিফা নুসরাতকে প্রত্যাহার এবং বদলির প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব কানিজ ফাতেমা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (প্রশাসন) ক্যাডারের কমকর্তা বেগম শিফা নুসরাতকে (সিনিয়র সহকারী সচিব) বর্তমান পদ ও কর্মস্থল হতে প্রত্যাহারপূর্বক ঢাকার বিআরটিএ’তে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে পদায়নের লক্ষ্যে তার চাকরি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে ন্যস্ত করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করতে বলা হয়। ১২ জুলাই প্রজ্ঞাপনের একমাস পর কর্মস্থল ছাড়লেন শিফা নুসরাত।

নবাগত ইউএনও মোঃ হুমায়ুন কবির জানান, তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা ভূমি অফিসে এসিল্যান্ড হিসেবে দায়িত্ব পালন করেছেন। প্রথমবার ইউএনও হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন। সবার সহযোগিতায় নন্দীগ্রাম উপজেলাকে আরও সমৃদ্ধ করতে চান। উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে আইনশৃঙ্খলা ও সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, গণমাধ্যমকর্মীসহ সব শ্রেণিপেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করেছেন।

রাসেল মাহমুদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
+ posts

সর্বশেষ - মানিকগঞ্জ