dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন

প্রতিবেদক
রবিন তালুকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | ৩:০৭ অপরাহ্ণ
টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন

জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, মোনাজাত ও আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জনসেবা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করা হয়। এরপর সকাল ৮.৩০ মিনিটে দলীয় কার্যালয়ের সামনে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম, সদর সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সহ- সভাপতি আশরাফুজ্জামান সৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাডভোকেট খোরশেদ আলম, আওয়ামীযুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট মামুনুর রশীদ প্রমুখ।

এরপর সকাল সাড়ে ৯টায় শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে রাষ্ট্রের পক্ষে প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্ববক অর্পণ করেন জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম। জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ আহমেদ, পৌরসভার পক্ষে মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. মিনহাজ উদ্দিন মিয়া, উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে জাফর আহমেদসহ বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জানায়।

এরপর সকাল সাড়ে ৯.৩০ মিনিটে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধুর ওপর নির্মিত ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ ও ‘আমাদের বঙ্গবন্ধু’ শীর্ষক প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। একই স্থানে সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া, সব শিক্ষাপ্রতিষ্ঠানে শোক দিবসের সঙ্গে সঙ্গতিপূর্ণ আলোচনা সভা, কবিতা পাঠ, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হবে। বাদ জোহর সকল মসজিদে বিশেষ দোয়া করা হবে। অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা করা হয়।।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com