dailynobobarta logo
আজ শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

যতদিন বেঁচে থাকব সিনেমার সঙ্গে থাকব : ডিপজল

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | ৯:২০ অপরাহ্ণ
মনোয়ার হোসেন ডিপজল

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুরে গিয়েছেন। নিয়মিত চেকআপের অংশ হিসেবে তিনি সেখানে গিয়েছেন বলে জানিয়েছেন। আজ রাতে তার ফেরার কথা রয়েছে।

ইতোমধ্যে তার চেকআপ সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি জানান, আল্লাহর রহমতে আমার হার্ট ও চোখের যে সমস্যা ছিল তার উন্নতি হয়েছে। তিনি তার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন, যাতে তিনি সবসময় সুস্থ থাকেন।

ডিপজল বলেন, আমার ভক্তদের জন্যই আমি ডিপজল হয়েছি। তাদের দোয়া ও ভালবাসা আমার সঙ্গী হয়ে রয়েছে। আমি সারাজীবন তাদের এই দোয়া ও ভালবাসা পেতে চাই। তিনি সবার কাছে দোয়া চেয়ে বলেন, সবাই সবার জন্য দোয়া করবেন, যাতে আমরা সবাই সুস্থ ও সুন্দরভাবে বেঁচে থাকতে পারি।

তিনি বলেন, সুশৃঙ্খল জীবনযাপন মানুষকে সুস্থ রাখে। আমি মনে করি, সবার নিয়ম মেনে জীবনযাপন করা উচিৎ। তাহলে আমরা প্রত্যেকেই ভাল থাকব।

এদিকে ডিপজল জানান, তার নির্মিত সিনেমাগুলো পর্যায়ক্রমে মুক্তি পাচ্ছে এবং পাবে। এখন সিনেমার বাজার কিছুটা ভাল হচ্ছে। গল্পসমৃদ্ধ সিনেমা নির্মিত হচ্ছে। আমি বরাবরই এ কথা বলে আসছি, ভাল গল্পের সিনেমা হলে দর্শক দেখবে।

গত কয়েক মাসে বেশ কয়েকটি ভাল গল্পের সিনেমা মুক্তি পেয়েছে। ভাল ব্যবসাও করেছে। এটা আমাদের সিনেমার জন্য একটি সুখবর। তবে এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আমি যে সিনেমাগুলো নির্মাণ করেছি, সেগুলোও ভাল গল্পের। আশা করছি, দর্শক সেগুলো উপভোগ করবেন। ডিপজল বলেন, যতদিন বেঁচে থাকব সিনেমার সঙ্গে থাকব। দর্শকদের ভালো ভালো সিনেমা উপহার দিয়ে যাব।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com