dailynobobarta logo
আজ রবিবার, ২০ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ডেঙ্গু প্রতিরোধে ঘিওরে পরিচ্ছন্নতা অভিযান শুরু

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
রবিবার, ২০ আগস্ট ২০২৩ | ৪:১৫ অপরাহ্ণ
ডেঙ্গু প্রতিরোধে ঘিওরে পরিচ্ছন্নতা অভিযান শুরু

মানিকগঞ্জের ঘিওরে ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছে ঘিওর ইউনিয়ন পরিষদ কতৃপক্ষ। মশার উৎপত্তি স্থল পরিচ্ছন্ন রাখতে জনসচেতনতার পাশাপাশি সড়কসহ বিভিন্নস্থানে পরিষ্কার পরিচ্ছন্ন করা হচ্ছে। পরিস্কার পরিচ্ছন্ন করা হচ্ছে ছোটবড় সকল ধরনের ড্রেন। ইউনিয়নবাসীকে ডেঙ্গুর হাত থেকে রক্ষা করতে চেয়ারম্যানের এমন কর্মকান্ডকে স্বাগত জানিয়েছে স্থানীয় এলাকাবাসী।

সরেজমিন রবিবার (২০ আগস্ট) ঘিওর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, থানা মোড়, মাছের বাজার, বাস পট্টি, লবণের হাটসহ বিভিন্ন এলাকায় অবস্থিত ড্রেনগুলোতে জমে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করা হচ্ছে। ৪ নং ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল নিজে এসব কর্মকান্ড তদারকি করছেন।

কুস্তা গ্রামের বাসিন্দা মো: একলাছ উদ্দিন জানান, কয়েকদিন আগে থেকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আমাদের বাসার সামনে অলিগলির বিভিন্ন ড্রেনে জমে থাকা ময়লা আবর্জনাগুলো পরিষ্কার করে নিচ্ছেন। ডেঙ্গুর প্রকোপ থেকে ইউনিয়নবাসীকে রক্ষা করতে মশক নিধনে নানারকম স্প্রে করছেন ইউনিয়ন কর্তৃপক্ষ । তেমনি ড্রেনে জমে থাকা ময়লা আবর্জনাও পরিষ্কার করা হচ্ছে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে।

এবিষয়ে ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল বলেন- ঘিওর বাজারের যেসব জায়গায় ময়লা আবর্জনা জমে আছে সব পরিষ্কার করা হবে। ডেঙ্গু মশা নিধন অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com