dailynobobarta logo
আজ রবিবার, ২০ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে সাংবাদিকদের মাঝে কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
রবিবার, ২০ আগস্ট ২০২৩ | ১১:২৪ অপরাহ্ণ
শেরপুরে সাংবাদিকদের মাঝে কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে করোনাকালীন অনুদানসহ অসুস্থ সাংবাদিকদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। ২০ আগস্ট রবিবার বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে ও শেরপুর প্রেসক্লাবের সহযোগিতায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ৩৪ জন সাংবাদিকের মাঝে মোট ১০ লক্ষ ২০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদে হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে ২০১৪ সালে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেন। ওই ট্রাস্টের আওতায় সারাদেশে সাংবাদিকদের আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। এক্ষেত্রে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক দলীয় বিবেচনা না করে সকল মতাদর্শের সাংবাদিকরা ওই কল্যাণ ট্রাস্টের সুবিধা ভোগ করছেন।

তিনি সুষ্ঠু সাংবাদিকতার বিকাশে সাদাকে সাদা ও কালোকে কালো বলার সৎসাহস নিয়ে দায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করেন। সেইসাথে তিনি এলাকার সমস্যা-সম্ভাবনার পাশাপাশি সরকারের ইতিবাচক ও উন্নয়নমূলক খবরও তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল প্রমূখ।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ, অনুদানের চেকপ্রাপ্ত সাংবাদিকগণসহ জেলায় কর্মরত অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com