dailynobobarta logo
আজ সোমবার, ২১ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
সোমবার, ২১ আগস্ট ২০২৩ | ১১:০২ পূর্বাহ্ণ
প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’

দেশের ইতিহাসে অন্যতম ব্যবসা সফল সিনেমার তকমা পেয়েছে গেল ঈদে মুক্তিপ্রাপ্ত ঢাকাই সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’।
ছবিটির সাফল্যের পর এবার শাকিবকে দেখা যাবে ‘রাজকুমার’ সিনেমায়। যেটি নির্মাণ করবেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। ফলে ভক্তদেরও এই ছবিটি ঘিরে প্রত্যাশার পরিমাণ বাড়ছে।

তখন অনেকেই ধরে নিয়েছিলেন, হয়তো নির্মাতা তার ছবি পাবলিসিটির জন্য স্ট্যান্ডবাজি করছেন! কিন্তু তা নয়, হিমেল আশরাফ শুরু করেছে তার ‘প্রিয়তমা’ নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন। মুক্তির পর তার প্রতিটি মন্তব্যের সত্যতা মিলেছে। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে রেকর্ড পরিমাণ ব্যবসা করা ছবি ‘প্রিয়তমা’র শুটিংয়ের তিন মাস আগে এর পরিচালক হিমেল আশরাফ তার ফেসবুক পোষ্টে বলেছিলেন, ‘প্রিয়তমা নতুন ইতিহাস গড়বে’।

সুপারস্টার শাকিব খান, প্রযোজক আশরাদ আদনান এবং পরিচালক হিমেল আশরাফ সিনেমা প্রেমীদের কাছে ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এর মধ্যে নতুন করে রবিবার দুপুরে হিমেল আশরাফ তার ফেসবুক পোস্টে জানিয়েছেন, গত ঈদের আগে বলেছিলেন প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস গড়তে। আজ বলে গেলাম শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে ‘প্রিয়তমা’র সকল রেকর্ড।

হিমেলের দেওয়া পোস্টের সূত্র ধরে খোঁজ নিয়ে জানা যায়, আগামী ঈদুল ফিতর টার্গেট করে তারা নাম ঘোষণা হওয়া ‘রাজকুমার’ নামে নতুন ছবিটি আনছেন। যে ছবিতে শাকিব খানের নায়িকা থাকবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। নভেম্বর নাগাদ যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’ ছবির শুটিং শুরু হবে। ‘রাজকুমার’ পুরোপুরি মৌলিক গল্পের ছবি। যে গল্প ও চিত্রনাট্য নির্মাতা হিমেলের। এখনই সবকিছু বলতে চাইলেন না হিমেল আশরাফ। শুধু বললেন, আমরা শিগগির আমাদের পরিকল্পনা জানাবো। এতটুকু নিশ্চিত যে আগামী রোজার ঈদে আমরা ‘রাজকুমার’ নিয়ে আসছি।

‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙা প্রসঙ্গে হিমেল আশরাফ বলেন, ‘প্রিয়তমা’র গল্প নিয়ে শুরু থেকে আমি আত্মবিশ্বাসী ছিলাম। সেই সঙ্গে শাকিব ভাইয়ের ডেডিকেশন দেখে বলেছিলাম এই ছবি প্রথমদিন প্রথম শো থেকে হাউজফুল যাবে। আজ মুক্তির ৫৩ দিনেও কি অবস্থায় প্রিয়তমা আছে সবাই জানেন।

‘রাজকুমার’র গল্পটা নিয়ে এতো আশাবাদী যে আত্মবিশ্বাসের জায়গা থেকে বলছি এটি ‘প্রিয়তমা’র সকল রেকর্ড ভেঙে দেবে এবং তাই হবে। শাকিব ভাইও এই ছবির গল্প শুনে বলেছিলেন, হিমেল এই সিনেমাটি আমি অবশ্যই করবো। দুই বছর আগে তাকে আমেরিকাতে একদিন কথায় কথায় রাজকুমার’র গল্পটা শুনিয়েছিলাম। শুরুর দিন তার মধ্যে যেই এক্সাইটম্যান্ট দেখেছিলাম, আজও তেমনভাবে দেখি। এতে আমি সত্যিই অবাক হই।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com