dailynobobarta logo
আজ বুধবার, ২৩ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মিজোরামে নির্মাণাধীন রেলসেতু ধসে নিহত

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
বুধবার, ২৩ আগস্ট ২০২৩ | ২:৪৫ অপরাহ্ণ
মিজোরামে নির্মাণাধীন রেলসেতু ধসে নিহত

ভারতের মিজোরামে নির্মাণাধীন রেলওয়ে সেতু ধসে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৭ জন নিহত হয়েছে। এছাড়া এখনো অনেকে দুর্ঘটনায় আটকা পড়েছেন।

বুধবার (২৩ আগস্ট) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে। মিজোরামের আইজল শহর থেকে ২১ কিলোমিটার দূরে সাইরাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দেশটির কর্মকর্তারা জানিয়েছেন, নির্মাণাধীন রেলওয়ে সেতুটি ধসে ১৭ জন নিহত হয়েছেন। এছাড়া এখনো অনেকে ধ্বংসস্তুপের নীচে আটকা পড়েছেন। তাদের উদ্ধারে অভিযান চলছে। দুর্ঘটনার সময়ে সেতুটিতে ৩৫ থেকে ৪০ জন কাজ করছিলেন। মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা জানিয়েছে, দুর্ঘটনার পর এখনও উদ্ধার অভিযান চলমান রয়েছে।

এক এক্স বার্তায় (টুইট) তিনি জানান, আজ আইজলের নিকটবর্তী সাইরাং এলাকায় রেলওয়ের একটি নির্মাণাধীন সেতু ধসে পড়েছে। এতে ১৭ জন নিহত হয়েছেন। তিনি দুর্ঘটনায় নিহতদের প্রতি সমবেদনা জানান এবং উদ্বার অভিযানে অংশ নেওয়া সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি দুর্ঘটনায় নিহতদের জন্য ২ লাখ রুপি ও আহতদের জন্য ৫০ হাজার রুপি অর্থসহায়তার ঘোষণা দিয়েছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com