dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সস্ত্রীক সিঙ্গাপুরে গেলেন মির্জা ফখরুল

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ৪:৪০ অপরাহ্ণ
মির্জা ফখরুল ইসলাম

চিকিৎসার জন্য স্ত্রী-সন্তানসহ সিঙ্গাপুর গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে বাসা থেকে বের হন তারা। এরপর সকাল সাড়ে ৮টায় ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাড়ে ও পায়ে ব্যথাসহ নানা ধরনের শারীরিক সমস্যায় ভুগছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাই নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন। তবে কবে ফিরবেন এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তার সঙ্গে পরিবারের সদস্যরা আছেন। তার স্ত্রীও চিকিৎসা করাবেন।

সর্বশেষ গত ১০ ফেব্রুয়ারি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছেন। এবার তার ফলোআপ চিকিৎসা করানোর কথা রয়েছে।

শায়রুল কবির খান জানান, মির্জা ফখরুল ইসলামের স্ত্রী রাহাত আরা সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে চিকিৎসার জন্য অ্যাপয়েনমেন্ট নিয়েছেন।

২০১৫ সালে কারাবন্দি অবস্থায় মির্জা ফখরুলের ঘাড়ের ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। মুক্তির পর সিঙ্গাপুর গিয়ে চিকিৎসা নেন তিনি। এরপর প্রতিবছরই ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে হয় তাকে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com