dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মা‌টিরাঙ্গায় ৩ কেজি গাঁজাসহ এক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ১০:৩৮ অপরাহ্ণ
মা‌টিরাঙ্গায় ৩ কেজি গাঁজাসহ এক ব্যবসায়ী আটক

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় ৩ কেজি গাঁজাসহ এক যুবককে আটক ক‌রেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ আগস্ট) গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সকাল সা‌ড়ে ৯টার দি‌কে উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র নাথ, ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) কামরুল আ‌রে‌ফিন চৌধুরীর নেতৃ‌ত্বে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি চৌকস দল মা‌টিরাঙ্গা শা‌ন্তি প‌রিবহন কাউন্টারের পাশে সাকিব টেলিকম দোকানের সামনে থেকে নুরুল আমিন (২৪) এর কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৩ কে‌জি গাঁজাসহ এ যুবককে আটক করে। তার সা‌থে থাকা ১টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ সূ‌ত্রে জানা যায়, আটক কৃত নুরুল আ‌মিন খাগড়াছ‌ড়ির ভুয়াছ‌ড়ি এলাকার গোলাম হো‌সে‌নের ছে‌লে প‌রিচয় দি‌লেও জন্ম নিবন্ধন অনুযায়ী তার গ্রা‌মের বা‌ড়ি কু‌ড়িগ্রাম জেলার রোমারী উপজেলার, যাদুরচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ধনাচর এলাকার বাসিন্দা গোলাম আলীর ছে‌লে।

মা‌টিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ মো. জাকা‌রিয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, আটকৃত ব্যক্তি বিরু‌দ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যথাযত আইনি ব্যবস্হা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে,
আসামিকে বিধি মোতাবেক যথা সময়ে আদালতে সোর্পদ করা হবে। যেকোন অপরাধ দমনে অত্র থানার প্রতিটি পুলিশ সদস্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com