dailynobobarta logo
আজ শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আমি আর খেলবোনা, খেলবে কে জানাচ্ছি : সাকিব

প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ১২:২০ পূর্বাহ্ণ
সাকিব আল হাসান

টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসানের ভেরিফায়েড ফেসবুক পেজে হঠাৎ রহস্যময় স্ট্যাটাস নিয়ে শুরু হয়েছে আলোচনা। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১ টায় লেখেন ‘আমি আর খেলবোনা। খেলবে কে জানাচ্ছি…’। তবে কেন এমন স্ট্যাটাস তা এখনো পরিষ্কার করেননি তিনি।

তার এই স্ট্যাটাসের কমেন্টসে অনেকেই নানান মন্তব্য করছেন। কেউ কেউ আবার মনে করছেন কোন বিজ্ঞাপনের প্রচারণাও হতে পারে। তবে এখনোই কিছু বলা যাচ্ছে না। কেন হঠাৎ এমন স্ট্যাটাস তার জন্য হয়ত আরও কিছুসময় অপেক্ষা করতে হবে ক্রিকেটপ্রেমীদের। এই বিষয়ে সাকিব আল হাসানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ সম্ভব হয়নি।

এদিকে, আগামী ৩০ আগস্ট থেকে মাঠে গড়াবে এশিয়া কাপ। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বেশ আগে থেকেই অনুশীলন করছে বাংলাদেশ ‍ক্রিকেট দল। তবে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে বিদেশে থাকার কারণে অনুশীলনে ছিলেন না টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) হোম অব ক্রিকেটে জাতীয় দলের অনুশীলন শিবিরে যোগ দিয়েছেন সাকিব। তবে মাঠে নামার আগে তিনি সতীর্থদের সঙ্গে একটি বিশেষ বৈঠক করেন। যেখানে অন্যদের সঙ্গে ছিলেন এশিয়া কাপের স্কোয়াডে না থাকা দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ এবং সৌম্য সরকার।
সাকিব
এদিন দুপুর আড়াইটা থেকে ক্রিকেটারদের একটি প্র্যাক্টিস ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে দুপুর শুরু হতেই বাগড়া দেয় বৃষ্টি। সে কারণে নির্ধারিত সময়ে ম্যাচটি মাঠে গড়ায়নি। তাই ওই বৈঠকে কেবল ক্রিকেটাররাই নন, উপস্থিত ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও টিম ম্যানেজমেন্টের কয়েকজন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com