dailynobobarta logo
আজ শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

টাঙ্গাইলে হোটেল থেকে ২৫ জন নারী-পুরুষ গ্রেফতার

প্রতিবেদক
রবিন তালুকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ
টাঙ্গাইলে হোটেল থেকে ২৫ জন নারী-পুরুষ গ্রেফতার

অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে টাঙ্গাইলের মির্জাপুরের একটি আবাসিক হোটেল থেকে ১৩ নারী ও খদ্দেরসহ ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের ইয়ার গার্ডেন আবাসিক হোটেলে দেওহাটা ফাঁড়ির পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

আটককৃতরা হচ্ছেন- হোটেলের ম্যানেজার পিন্টু, বরিশালের উজ্জল হোসেন, কুড়িগ্রামের সাইদুল, রংপুরের মামুন, নারায়ণগঞ্জের আবু তালেব, লালমনিরহাটের সোহাগ, কুড়িগ্রামের ফারুক হোসেন, টাঙ্গাইলের মিজানুর রহমান, পাবনার আলম, বগুড়ার খাজা মোল্লা, কিশোরগঞ্জের মিম আক্তার, কুড়িগ্রামের জয়নব বেগম ও শিল্পী আক্তার, কুষ্টিয়ার হাসিনা বেগম ও রহিমা বেগম, গাইবান্ধার সাথি বেগম, শরিফা আক্তার ও সাবিনা আক্তার, গাজীপুরের কৃষ্টি আক্তার, বরিশালের সোনিয়া আক্তার, দিনাজপুরের হোসনে আরা বেগম, বরিশালের তানজিলা আক্তার ও শেরপুরের নাসিমা আক্তার।

জানা যায়, গোড়াই দক্ষিণ নাজিরপাড়া এলাকার বাসিন্দা মোবারক হোসেন খান ও মোতালেব হোসেন খানের একটি ভবনের তৃতীয় তলায় ইয়ার গার্ডেন নামে একটি আবাসিক হোটেলের ১০টি কক্ষে প্রতিদিন নারীদের এনে অসামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার দুপুরে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে হোটেলের ম্যানেজারসহ অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগ ১৩ নারী ও ১২ পুরুষকে আটক করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানার দেওহাটা ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) মো. আইয়ুব খান জানান, গোড়াই শিল্পাঞ্চল এলাকায় আবাসিক হোটেলের নামে ‘ইয়ার গার্ডেনে’ দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছিল। অভিযান চালিয়ে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অসামাজিক কাজে জড়িত না থাকায় দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com