dailynobobarta logo
আজ শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জামালপুরে আ’লীগের উদ্যোগে রোগীদের বিনামূল্যে চিকিৎসা

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ১১:০০ অপরাহ্ণ
জামালপুরে আ'লীগের উদ্যোগে রোগীদের বিনামূল্যে চিকিৎসা

জামালপুরে আ’লীগের উদ্যোগে রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প গঠন করে জনসাধারণকে চিকিৎসাসেবা দিয়েছে জেলা আওয়ামী লীগ।

শনিবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে বকুলতলায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মেডিকেল ক্যাম্প উদ্বোধনের মাধ্যমে এই চিকিৎসাসেবা দেওয়া হয়। আনুষ্ঠানিকভাবে এ মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

দলীয় সূত্র জানায়- মেডিসিন, সার্জারি, নাক, কান ও গলা, শিশু বিশেষজ্ঞ, অর্থোপেডিক্স, গাইনি এন্ড অবস, চর্ম ও যৌন এই সাতটি বিভাগে ১৭জন ডাক্তার বিনামূল্যে রোগীদের এই চিকিৎসা সেবা দেন।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সাতটি বিভাগের অভিজ্ঞ ডাক্তারদের মাধ্যমে ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করেছে। এই ক্যাম্পের মাধ্যমে জামালপুরের মানুষকে বার্তা দিতে চাই যে, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ জনগণের কল্যাণে রাজনীতি করে। আমরা কোনো ভোগের রাজনীতি করিনা। বাংলার মানুষের ভালোবাসা নিয়ে এই বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করার জন্যই আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বেই দিবা-রাত্রি পরিশ্রম করে যাচ্ছে।’

ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সহ-সভাপতি সোহরাব হোসেন বাবুল, আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আলামিন চান, আসাদুজ্জামান আকন্দ বাবু, দপ্তর সম্পাদক খন্দকার রেজাউল করিম, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, জেলা যুবমহিলা লীগের সভাপতি ফারহানা সোমা ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সাজ্দা-ই-জান্নাত তনু ও সার্বিক সহযোগিতায় ছিলেন বিএমএ, স্বাচিপ, ইচিপ, শেখ হাসিনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ, সন্ধানী, ফারিয়া, ম্যানেজার ফোরাম ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি জামালপুর।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com