dailynobobarta logo
আজ সোমবার, ২৮ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আর্জেন্টিনায় গোল করে অভিষেক রাঙালেন জামাল ভূঁইয়া

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
সোমবার, ২৮ আগস্ট ২০২৩ | ১২:৪০ পূর্বাহ্ণ
আর্জেন্টিনায় গোল করে অভিষেক রাঙালেন জামাল ভূঁইয়া

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল ডি মায়োর হয়ে অভিষেক ম্যাচটা চিরস্মরণীয় করে রাখলেন জামাল ভূঁইয়া। প্রথম ম্যাচে গোল করে দলকে দারুণ জয় উপহার দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। রোববার (২৭ আগস্ট) আর্জেন্টাইন ফুটবল ক্লাব সোল ডি মায়োর জার্সিতে নিজের যাত্রা শুরু করেছেন জামাল। প্রথম ম্যাচেই পেনাল্টি থেকে গোল করে দলকে ২-১ গোলের জয় এনে দিয়েছেন অভিষিক্ত এই মিডফিল্ডার।

বাংলাদেশ অধিনায়ককে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নেয় আর্জেন্টাইন ক্লাবটি। বাংলা ভাষায় বিভিন্ন ব্যানার-ফেস্টুন নিয়ে স্টেডিয়ামে দর্শকরা জামালকে স্বাগত জানান। অনেকে ‘ওয়েলকাম জামাল’ লিখে ব্যানার বানিয়ে মাঠে আসেন। জামালও গোলের পাশাপাশি জয় দিয়ে প্রতিদান দিলেন সমর্থকদের।

ম্যাচ শুরুতে কিছুটা এলোমেলো ফুটবল খেলে সোল ডি মায়ো। সেই সুযোগে রক্ষণের ভুলে একটি গোল হজম করে জামালের দল। তবে অফসাইডের কারণে বাতিল হয়ে যায় জার্মিনালের গোল। ৩০ মিনিটের সময় গোল করে সোল ডি মায়োকে ১-০ গোলে এগিয়ে নেন ফার্নান্দো ভালদেবেনিতো। এই গোলের সুবাদে লিড নিয়েই বিরতিতে যায় জামালের দল।

দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ তৈরি করেছিল সোল ডি মায়ো। তবে স্ট্রাইকারদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি স্বাগতিকরা। শেষ পর্যন্ত ম্যাচের ৮১ মিনিটে পেনাল্টি পায় সোল ডি মায়ো। পেনাল্টি বল জালে জড়িয়ে সোল ডি মায়ো সমর্থকদের আনন্দে মাতান অধিনায়ক জামাল। ৮৭ মিনিটে জার্মিনালের গ্যাব্রিয়েল অব্রেডর গোল করলেও সোল ডি জয়ের জন্য যথেষ্ঠ ছিল না।

৩২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানেই রইল জামালের সোল ডি মায়ো। ২৪ ম্যাচে প্রতিপক্ষ জার্মিনালের সংগ্রহ ২৪ পয়েন্ট।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com