dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে মাস ব্যাপী বৃক্ষরোপণ ও বৃক্ষবিতরণ কর্মসূচী

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর ২০২৩ | ৯:২৩ অপরাহ্ণ
ঘিওরে মাস ব্যাপী বৃক্ষরোপণ ও বৃক্ষবিতরণ কর্মসূচী

মানিকগঞ্জের ঘিওর উপজেলাকে সবুজায়ন করতে বৃক্ষরোপণ ও বৃক্ষবিতরণ কর্মসূচি হাতে নিয়েছেন জিয়াউল হক জিয়া। এর আগে গত ২৪ আগস্ট ফুলহারা আঞ্চলিক উচ্চ বিদ্যালয়ের আঙ্গিনায় ফলজ ও বনজ গাছের চারা রোপণের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা করা হয়। এছাড়া আড়াইশ ছাত্রছাত্রীর হাতে গাছের চারা তুলে দেয়া হয়।

কর্মসূচীর উদ্বোধন করেছেন তারই বড় ভাই বড়টিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শামসুল আলম মোল্লা রওশন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বালিয়াখোড়া ইউনিয়নের পুঠিয়াজানি ডি আর আর এ স্কুলের প্রতিবন্ধী শিক্ষার্থী, কে বি এম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ও বালিয়াবাধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি জিয়াউল হক জিয়া। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণাকে সাধুবাদ জানিয়ে মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এ.এম নাঈমুর রহমান দূর্জয়ের পক্ষ থেকে উপজেলার প্রতিটি স্কুল কলেজের আঙ্গিনাসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীদের প্রত্যেকের বাড়িতে অন্তত ১টি করে গাছের চারা রোপনের কর্মসূচী গ্রহণ করেন। স্কুল কলেজসহ ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, কবরস্থান ও ৭টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ১০ হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ চলমান রেখেছেন।

সিংজুরি ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সিংজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু মো: আসাদুর রহমান মিঠু, কে বি এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার শীল, যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেনসহ শিক্ষক ও ছাত্রছাত্রী বৃন্দ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com