dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ১:৪৭ অপরাহ্ণ
আটোয়ারীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় অফিসার্স ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৯ জুলাই) সন্ধ্যা ৬টায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলাটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন, কাচা মরিচ দল বনাম লাল মরিচ দল। আর লাল মরিচ দলের ক্যাপ্টেনের দায়িত্বে ছিলেন ইউএনও মুসফিকুল আলম হালিম এবং কাঁচা মরিচ দলের দায়িত্বে ডাঃ হুমায়ূন কবীর। আবহাওয়া অনুকূলে থাকায় এবার আটোয়ারী উপজেলায় মরিচের বাম্পার ফলন হওয়ায় মূলতঃ ফুটবল দলগুলোর নামকরণ করা হয়েছে – কাঁচা মরিচ এবং লাল মরিচ।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে দুই দল। খেলার নির্ধারিত সময়ে গোল না হওয়ায় রেফারি ট্রাইব্রেকারের সিদ্ধান্ত নেন, সেই ট্রাইব্রেকারও ড্র । পরিশেষে সুপার ট্রাইব্রেকারে ১-০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লাল মরিচ দল এবং রানার্স আপ কাঁচা মরিচ দল। খেলাটি যেন, শেষ হইয়াও হয় না শেষ।

খেলা শেষে অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মুসফিকুল আলম হালিম এবং সাধারণ সম্পাদক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাঃ হুমায়ূন কবীর বিজয়ীদের হাতে ট্রফি এবং প্রত্যেক খেলোয়াড়কে একটি করে উন্নত মানের আমের চারা তুলে দেন।

এসময়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা, উপজেলা প্রকৌশলী মোঃ ফায়সাল, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাহেদুল ইসলাম এবং সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com