dailynobobarta logo
আজ বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সাজেকে অপহরণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী উদ্ধার

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৫৮ অপরাহ্ণ
সাজেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে অস্ত্রের মুখে অপহরণ

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটনকেন্দ্র সাজেক ভ্যালিতে যাওয়ার পথে অপহৃত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সেই শিক্ষার্থীকে উদ্ধার করেছে সাজেক থানা পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় ইউনিয়নের দাড়িপাড়া বুনো আদাম থেকে তাকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটির পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ।

পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ বলেন, ‘সাজেক থানাধীন সাজেক ইউনিয়নের দাড়িপাড়া বুনো আদাম এলাকা থেকে সাজেক থানা পুলিশ অপহৃত ঢাবি শিক্ষার্থীকে উদ্ধার করেছে। তিনি এখন পুলিশ হেফাজতে রয়েছেন। বেলা সোয়া ১২টার দিকে সাজেকে যাওয়ার পথে শিজকছড়া এলাকায় কয়েকজন দুষ্কৃতিকারী গাড়ির গতিরোধ করে তাকে অপহরণ করে।’

এর আগে দুপুর ১২টা ১৫ মিনিটে ওই ছাত্রীকে অপহরণের খবর পাওয়া যায়। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার জানান, যতটুকু শুনেছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী মিলিয়ে ৩২ জনের টিম সাজেক যাচ্ছিলেন। পথিমধ্যে অস্ত্রের মুখে এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

উল্লেখ্য, অপহরণের শিকার ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি পার্বত্য জেলায়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com