dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে ‘রক্ত সৈনিক বাংলাদেশ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫:২৭ অপরাহ্ণ
শেরপুরে 'রক্ত সৈনিক বাংলাদেশ'র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেরপুরে রক্ত সৈনিক বাংলাদেশ ফাউন্ডেন এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১২টি মানবিক উদ্যোগ গ্রহন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল ৬ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় শহরের নাগপাড়া মহল্লাস্থ ‘আনন্দ ধাম’ চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- রক্ত সৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক রাজিয়া সামাদ ডালিয়া।

রক্ত সৈনিকের শেরপুর জেলা শাখার সভাপতি মেহেদি হাসান শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- রক্ত সৈনিক এর প্রতিষ্ঠাতা পরিচালক আল আমীন রাজু, উপদেষ্টা ডা. মোবারক হোসেন, কবি ও সাংবাদিক রফিক মজিদ ও শামীম হোসাইন।

এসময় অন্যান্যের মাঝে জেলা শাখার সহ-সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক সিহাব আহমেদ, পৌর আহ্বায়ক সাজ্জাদ হোসেন, সদস্য সচিব রকিবুল ইসলাম অন্তর, ঝিনাইগাতি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. সোহাগ মিয়া, শ্রীবর্দী উপজেলার সমন্বয়ক সানজিমূল আলম শাহিনসহ বিভিন্ন ইউমিয়নের রক্ত সৈনিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যে ১২টি মানবিক উদ্যোগ নেয়া হয়েছে তা হলো- ১২ ব্যাগ রক্ত দান, ১২ জন থ্যালাসেমিয়া রোগির ব্যাগসহ এক বছরের রক্ত প্রদানের দায়িত্ব, ১২টি বৃক্ষ রোপন, ১২ জন গুনি সংবর্ধনা, ১২ জেলায় রক্তের গ্রুপ নির্নয়, সারাদেশ থেকে ১২ জন সেরা রক্ত সংগ্রহকারী সম্মাননা, ১২ টি কোরআন শরীফ প্রদান, ১২ জন শিক্ষার্থীর মঝে শিক্ষা সামগ্রী বিরতণ, ১২ জন অসহায়কে এক বেলা খাওয়ানো, ১২ জন প্যাডেল চালিত রিক্সা চালককে লুঙ্গী ও পাঞ্জাবী প্রদান, ১২ জন বিধবা মহিলাকে কাপড় উপহার এবং ১২ জন মেধাবী শিক্ষার্থীকে ভর্তি সহায়তা প্রদান করা হবে।

এছাড়া রক্ত সৈনিকের প্রতিষ্ঠাতা পরিচালক আল আমীন রাজু জানায়, তারা গত ১২ বছরে সারাদেশে ৩৮ হাজার ব্যাগ রক্ত দান করেছেন।
এসময় জেলার বিভিন্ন টিম এর সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com