dailynobobarta logo
আজ রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ফরিদপুরে মৃত ক্রেতার পরিবারকে আর্থিক সহায়তা দিলো ওয়ালটন

প্রতিবেদক
নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি
রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩ | ১:০১ অপরাহ্ণ
ফরিদপুরে মৃত ক্রেতার পরিবারকে আর্থিক সহায়তা দিলো ওয়ালটন

মাত্র ৩ হাজার ১৫০ টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তি সুবিধায় ওয়ালটন প্লাজা থেকে একটি ওয়াশিং মেশিন কিনেছিলেন ফরিদপুর সদরের ভাটি লক্ষ্মীপুর এলাকার গৃহিনী সামসুন্নাহার। পনেরো শত করে চার কিস্তি পরিশোধের পর অসুস্থতাজনিতকারণে মৃত্যুবরণ করেন তিনি।

এ পরিপ্রেক্ষিতে অসহায় পরিবারটির পাশে দাঁড়িয়েছে ফরিদপুর নিলটুলি ওয়ালটন প্লাজা। বাকি সব কিস্তি মওকুফ করে দিয়েছে কর্তৃপক্ষ। পরিবারকে দেওয়া হয়েছে আর্থিক সহায়তা। ওয়ালটন প্লাজার ‘ সুরক্ষা সহায়তা ’র আওতায় এ সুবিধা পেয়েছেন তারা।

প্রসঙ্গত, কিস্তিতে পণ্য কেনা ক্রেতাদের জন্য ‘সুরক্ষা সহায়তা’ নামে যুগান্তকারী এক উদ্যোগ নিয়েছে ওয়ালটন প্লাজা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হচ্ছে।

কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে এক লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এক্ষেত্রে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হচ্ছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) জেলার টেপাখোলা বাজারের টেপাখোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে মৃত সামসুন্নাহারের মেয়ে রুবিনা আক্তার সুমির হাতে আর্থিক সহায়তা তুলে দেন ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার মোঃ আব্দুস সেলিম, ক্রেডিট ম্যানেজার মোঃ আমিনুর ইসলাম, নিলটুলী শাখার ম্যানেজার প্রকাশ চন্দ্র বিশ্বাস, ফরিদপুর শাখার ম্যানেজার সুমন চন্দ্র শীল, কানাইপুর শাখার ম্যানেজার গৌরাঙ্গ হাজরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওয়ালটনের এরিয়া ম্যানেজার মোঃ আব্দুস সেলিম বলেন, ক্রেতা মারা গেলে কিস্তি মওকুফসহ আর্থিক সহায়তা দেওয়া ওয়ালটন প্লাজার একটি যুগান্তকারী পদক্ষেপ। বিশ্বে এমন উদ্যোগের উদাহরণ কেবল ওয়ালটন প্লাজা। কিস্তিতে পণ্য কিনে কিস্তি পরিশোধের আগে মারা গেলেও পণ্যের কোনো দায়ভার গ্রহণ করতে হয় না পরিবারের সদস্যদের। ক্রেতাদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য আমাদের এ উদ্যোগ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com