dailynobobarta logo
আজ সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মানিকগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে যুবলীগের কার্যক্রম শুরু

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | ২:৫৭ অপরাহ্ণ
মানিকগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে যুবলীগের কার্যক্রম শুরু

মানিকগঞ্জে ডেঙ্গু প্রতিরোধ এবং সচেতনা সৃষ্টি করার লক্ষ্যে মাঠে নেমেছে যুবলীগ। এরই ধারাবাহিতকতায় সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মশক নিধন কার্যক্রম শুরু করেছে সংগঠনটি।

সোমবার দুপুরে জেলা যুবলীগের উদ্যোগে শহরের বঙ্গবন্ধু চত্ত্বরের সামনে থেকে একটি সচেতনামূলক র‌্যালি বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এরপর মুক্তিযোদ্ধা শিশুপার্কে ফগার মেশিনের মাধ্যমে মশক নিধনের ওষুধ ছিটানো হয় এবং ডেঙ্গু সম্পর্কে সচেতন করতে মানুষের মাঝে লিফলেট বিরতণ করা হয়।

এসময় জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি, আহবায়ক সদস্য মনিরুল ইসলাম মনি, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান, তানভীর ফয়সাল রাহী ও মো. রুবেল রহমানসহ দলীয় অন্যান্যা নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুর রাজ্জাক রাজা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আহ্বানে ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে যুবলীগ। মানুষকে সচেতন করতে লিফলেট বিরতণ এবং ডেঙ্গু মশার আবাসস্থল ধ্বংস করতে মশক নিধনের ওষুধ ছিটানো হচ্ছে। এছাড়াও পরিস্কার-পরিচ্ছন্নতার কার্যক্রম হাতে নেয়া হয়েছে।’

তিনি বলেন, ‘দেশের কোন দুর্যোগের সময় যুবলীগ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।’

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com