dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আগৈলঝাড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগে ব্যবসায়ীর মৃত্যু

প্রতিবেদক
অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল)
মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৫:২৪ অপরাহ্ণ
মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ গুমের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে পল্লীবিদ্যুৎ জোনাল অফিস।

স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ সেরাল গ্রামের সিরাজ মৃধা তার রোপণকৃত বোরো ধান ক্ষেতে ইঁদুর মারার জন্য রোববার রাতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেন। ওই ক্ষেতের পাশে রোববার রাতে একই এলাকার সেকেন্দার ভুঁইয়ার ছেলে নান্নু ভুঁইয়া (৫০) মাছ ধরতে গেলে বিদ্যুতায়িত হয়ে মারা যান।

গতকাল সোমবার ভোরে সিরাজ মৃধা ও তার ছেলে রাব্বি মৃধা তাদের জমির আইলে তারে জড়িয়ে নান্নু ভুঁইয়াকে মৃত অবস্থায় পরে থাকতে দেখে তার লাশ গুম করার উদ্দেশ্যে মাটি চাপা দেয়ার সময় মৃত নান্নুর ভাই হালিম ভুঁইয়া দেখতে পান। একপর্যায়ে তার চিৎকারের ফলে সিরাজ মৃধা ও তার ছেলে রাব্বি মৃধা পালিয়ে যায়। এঘটনা পুলিশকে জানালে এসআই ইদ্রিস ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

অবৈধ বিদ্যুৎ সংযোগের কারণে সিরাজ মৃধার বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা হয়। এব্যাপারে পল্লীবিদ্যুৎ আগৈলঝাড়া জোনাল অফিসের এজিএম মো. সম্রাটকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা দুই কার্যদিবসের মধ্যে পল্লীবিদ্যুতের ডিজিএম অসিত কুমার সাহার কাছে তদন্ত প্রতিবেদন জমা দিবেন। অভিযোগ প্রমাণিত হলে তারা আইনানূগ পদক্ষেপ গ্রহণ করবেন। এঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com