dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

হঠাৎ সংসদ ভবনে সাকিব আল হাসান

প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৭:৩৯ অপরাহ্ণ
সাকিব আল হাসান

হঠাৎ জাতীয় সংসদ ভবনে দেখা গেল টাইগার অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এশিয়া কাপ সুপার ফোরে শ্রীলংকার সঙ্গে ম্যাচ শেষে তিন দিন ছুটি পেয়ে দেশে আসেন তিনি।

গেল সোমবার একাদশ সংসদের ২৪তম অধিবেশন অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সংসদ ভবনে সাকিব আল হাসানকে দেখা যায়। প্রথমে বিসিবি সভাপতি ও সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করেন সাকিব। দুজন কিছুক্ষণ আলাপ করেন। এরপর পাপনের সঙ্গে বের হয়ে সংসদে প্রধানমন্ত্রীর লবির দিকে যান সাকিব। তখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে প্রবেশ করেননি।

পরে সাকিবকে লবিতে রেখে সংসদ অধিবেশনে যোগ দেন পাপন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রধানমন্ত্রী সংসদে প্রবেশ করেন। এর প্রায় ২০ মিনিট পর প্রধানমন্ত্রীর লবি থেকে বের হন সাকিব। হঠাৎ সাকিবের সংসদ ভবনে যাওয়ার কারণ জানা যায়নি। তবে গুঞ্জন রয়েছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি।

এদিকে দলকে শ্রীলংকায় রেখে দেশে ফিরে সাকিব ঢাকায় ‘আল আমিন কেমিক্যালস’ নামের একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধন করেন। জানা গেছে, প্রতিষ্ঠানটিতে সাকিবের প্রতিষ্ঠান মোনার্ক মার্ট ও মোনার্ক এক্সপ্রেসের শেয়ারের মালিকানা রয়েছে।

সূত্র: যুগান্তর

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com