dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে তুলার গোডাউনে আগুন

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ১০:৪৪ অপরাহ্ণ
শেরপুরে তুলার গোডাউনে আগুন

শেরপুরে একটি তুলার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে গোডাউনে তুলা ও ঘরসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ফায়ার সার্ভিস বলছে ক্ষতির পরিমান আনুমানিক ২ লাখ টাকা হবে।

জানা গেছে, ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর এলাকায় মো: আল আমিন এর তুলার গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল ৫টা দিকে তুলা গোডাউনে বিদ্যুতের সর্টসার্কেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুন লাগার সাথে সাথেই তুলার স্তূপে লেগে যায় ঘরসহ সব তুলা পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তুলা গোডাউনের মালিক মো. আল আমিন বলেন- কারেন্টের লাইন থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জেনেছি। এসে দেখি তুলাসহ ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক ৫ লাখ টাকার তুলা পুড়ে গেছে।

এদিকে ফয়ার সার্ভিস অফিসের সাব অফিসার আব্দুল কাদের জানায়, আমরা অগ্নিকান্ডের খবর পেয়েই ঘটনাস্থলে যাই এবং ১০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনি। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ২ লাখ টাকা হতে পারে বলে তিনি জানায়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com