dailynobobarta logo
আজ বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেখ রেহানা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা মানিকগঞ্জ জেলা যুবলীগের

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৭:৪৩ অপরাহ্ণ
শেখ রেহানা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা মানিকগঞ্জ জেলা যুবলীগের

শেখ রেহানার জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছে মানিকগঞ্জ জেলা যুবলীগ। আজ ১৩ই সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র শুভ জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে আলোচনাসভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বাদ যোহর এই আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন- ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতক চক্র। সেদিন বঙ্গবন্ধুর দুই কন্যা বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। ১৯৮১ সালে দেশে ফেরার পর বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদন করতে তাকে সর্বদা পাশে যোগ্য উত্তরসুরি হিসেবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ ও একটি সুখি-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার পাশে অতন্দ্র প্রহরীর মত রয়েছেন শেখ রেহানা।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী যুবলীগের সদস্য সচিব মো: মাহবুবুর রহমান জনি, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম নেতা ইরাদ কোরাইশী ইমন , উজ্জ্বল হোসেন, নবগ্রাম ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহফুজুর রহমান তুহিন প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com