dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩৪ পূর্বাহ্ণ

গাছ লাগিয়ে ভরব দেশ, বাঁচবে সবুজ থাকব বেশ’ এ স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর ডিএন পাইলট উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঘিওর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো: জিয়াউল হক জিয়ার উদ্যোগে প্রায় এক হাজার ছাত্র / ছাত্রী এবং শিক্ষকদের মাঝে চারা রোপন ও বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন।

এছাড়াও তিনি ঘিওর সিনিয়র আলিয়া মাদ্রাসা, রামকান্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বৈলট কবরস্থান, মাইলাগী কবরস্থান ও শ্রীধর নগর আদিবাসীদের মাঝে মোট চার হাজার বনজ ও ফলজ বৃক্ষ বিতরণ করেন।

ঘিওর ডি এন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মিজানুর রহমান শিকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, ঘিওর সিনিয়র মাদ্রাসার প্রধান শিক্ষক মো: ইউনুছ মিয়া, ঘিওর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো: আনিসুল ইসলাম শহীদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো; নাজমুল হক স্বপন, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন মানু, ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকার দিপু প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com