dailynobobarta logo
আজ রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নন্দীগ্রামে চুরি হওয়া ট্রাক ঢাকায় উদ্ধার, আটক ৩

প্রতিবেদক
রাসেল মাহমুদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৯:৩০ পূর্বাহ্ণ
নন্দীগ্রামে চুরি হওয়া ট্রাক ঢাকায় উদ্ধার, আটক ৩

বগুড়ার নন্দীগ্রামে কাথম কোয়ালিটি ফিড মিলের পার্কিং এরিয়া থেকে চুরি হওয়া ট্রাক ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। চুরি হওয়া ট্রাকের মালামালও উদ্ধার করা হয়েছে। চুরির ঘটনায় চক্রের তিনজনকে আটক করে শনিবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

আটকৃতরা হলো- বগুড়ার শাজাহানপুর থানার পানিহালি গ্রামের আব্দুর রহমানের ছেলে সাইদুল ইসলাম (২৩), একই উপজেলার খাদাস এলাকার সমেজ আলীর ছেলে রিপন আলী (২৭) এবং খাদাস এলাকায় শশুর বাড়িতে বসবাসকারী ময়মনসিংহের পাগলা উপজেলার বড়-বড়াই গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে ফারুক হোসেন (৪৭)।

তাদেরকে আদালতে হাজির করা হলে তারা চুরির ঘটনা স্বীকার করে। আদালত আসামীদের জবানবন্দী গ্রহণ শেষে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

গত শনিবার রাতে নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে জানান, গত ৭ সেপ্টেম্বর রাতে উপজেলার কাথম বেড়াগাড়ী এলাকায় অবস্থিত কোয়ালিটি ফিড মিলের গেটের সামনে পার্কিং এরিয়া থেকে ডিওআরবি (ধানের গুড়া) ২৮৫টি বস্তাভর্তি ট্রাক চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে গত বুধবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের তথ্যে বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকার তেজগাঁও সিএসডি গোডাউনের ০১নং গেটের পশ্চিমে ট্রাক টার্মিনালের ভিতরে তল্লাশি করা হয়। সেখানেই ছিল চুরিকৃত হলুদ ও সবুজ রংয়ের ৬ চাকা বিশিষ্ট ট্রাক (বগুড়া-ট-১১-২৩৯৭)।

এছাড়া চুরি যাওয়া মালামাল উদ্ধারে ময়মনসিংহ, গাজীপুর মেট্রোপলিটন ও সিরাজগঞ্জ জেলায় অভিযান চালানো হয়। চুরিকৃত মালামালের মধ্যে ১১৭টি প্লাস্টিকের বস্তাভর্তি ৬টন ডিওআরবি (ধানের গুড়া) এবং চুরির মালামাল বিক্রির নগদ ৯০হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com