dailynobobarta logo
আজ রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

খলসী ডাইনবন্দরে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৯:১৭ অপরাহ্ণ
খলসী ডাইনবন্দরে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্লোগান “মাদক ছাড়, মাঠে চল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বিকেলে মানিকগঞ্জের খলসী ডাইনবন্দর প্রিমিয়ার লীগ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় মোল্লা এফসি বনাম এলিট ব্রাদার্স এ দুটি দল অংশগ্রহণ করে। গোল শূন্য থাকায় ট্রাইব্রেকারে মোল্লা এফসিকে (৪-২) গোলে পরাজিত করে এলিট ব্রাদার্স চ্যাম্পিয়ন হয়। খলসী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান খেলার সঞ্চালনা করেন্।

খলসী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম রাজা। ফাইনাল খেলার উদ্বোধন করেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশিক রহমান চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, মাঠ কমিটির সভাপতি মোঃ রফিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব মুহাম্মদ শামছুর রহমান শাহিন, মোঃ আখিনুর সহ আরো অনেকে।

আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে ১৬৮নং, মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর-শিবালয়) আসনে মোঃ নূরুল ইসলাম রাজা নৌকার কান্ডারী হিসেবে দৌলতপুর উপজেলার খলসী ইউনিয়নের ডাইনবন্দর প্রিমিয়ার লীগ ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে বলেন- যারা কাউরাইয়্যা গোল দিতে পারবে তারাই হলো সবচাইতে ভাল প্লেয়ার। খালি খালি মাঠে আসি নাই। আপনাদের কাজ করার জন্য এসেছি। এই কাফেলায় আমাকে পছন্দ হলেও দাওয়াত দিয়েন, আর পছন্দ না হলেও দাওয়াত দিয়েন। আমি আপনাদের পাশে আছি এবং থাকব।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com