dailynobobarta logo
আজ রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে নদীতে সাঁতার শিখতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৪৩ অপরাহ্ণ
শেরপুরে নদীতে সাঁতার শিখতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

শেরপুর পৌর শহরের মোবারকপুর কইনেপাড়া মহল্লার মৃগী নদীতে সাতার শিখানোর সময় বাবার হাত থেকে ফসকে গিয়ে পানিতে ডুবে জাহিদুল ইসলাম কাজল (১৭) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত কাজল মোবারকপুর কইনেপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।

কাজল এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শ্রীবরদী সরকারি কলেজে ভর্তির জন্য মনোনীত হয়। বাবার ইচ্ছে কাজলকে সেনাবাহিনীর চাকরি করাবে। এ বিষয়ে অনেকের পরামর্শ ছিলো, সেনাবাহিনীতে চান্স পেতে হলে কাজলকে সাতার শিখতে হবে। তাই ১৭ সেপ্টেম্বর রোববার দুপুরে তার বাবা আব্দুল কুদ্দুস নিজে ছেলে কাজলকে বাড়ির পাশের মৃগী নদীতে সাঁতার শেখাতে নিয়ে যায়।

সাঁতার শেখার এক পর্যায়ে হঠাৎ করেই কাজল বাবার হাত থেকে ফঁসকে গিয়ে পানিতে নিমজ্জিত হয়। এসময় বাবাও তাকে বাচাঁনোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ডাক চিৎকার শুরু করে। পরে দ্রুত স্থানীয় লোকজন কাজলকে উদ্ধার করতে নদীতে নেমে পড়ে কাজলকে উদ্ধার করে। ততক্ষণে কাজলের মৃত্যু হয়।

পরে পরিবারের পক্ষ থেকে কাজলের মরদেহ বিনা ময়নাতদন্তে দাফন করার জন্য শেরপুর সদর থানায় আবেদন করা হয়েছে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com