dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে শিশু ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৯:৩৭ পূর্বাহ্ণ
গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরর্দী উপজেলার পৌর এলাকার জালকাটা মহল্লার শাহজাহান ওরফে সাজার (৪৫) বিরুদ্ধে দুই বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ওই শিশু বাবা ও অভিযুক্ত সাজা মামাতো-ফুফাতো ভাই। সাজা জালকাটা এলাকার মৃত মফিজল হকের ছেলে এবং পাঁচ সন্তানের জনক।

গত রবিবার (১৭ সেপ্টেম্বর) শ্রীবরদী থানায় ভুক্তভোগীর মা বাদী হয়ে নিয়মিত মামলা করেছেন। মামলা নম্বর ১৫। ঘটনাটি ঘটে ১৪ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে। মামলা হওয়ার পরেই সাজাকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

শিশুটি বর্তমানে শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। গত দুই দিন স্থানীয় হাসপাতালে ওই শিশু চিকিৎসার জনিত ব্যস্ততার কারণে মামলা দিতে দেরি হয়েছে বলে তার মায়ের দাবি।

মামলার এজাহার ও বাদীর দেওয়া তথ্য মতে ঘটনার দিন শিশুর বাবা বাড়ীর পাশে খালে মাছ ধরতে ছিলো। শিশুটি বাবার খোঁজে কান্নাকাটি করা অবস্থায় সাজা মিয়া শিশুকে বাবার কাছে পৌঁছে দেওয়ার কথা বলে বাড়ী থেকে নিয়ে যায়। পরে শিশুকে বাবার কাছে না নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুর চিৎকারে আশপাশের মানুষজন চলে আসলে সাজা পালিয়ে যায়।

তবে মামলার বাদীর দাবি তার কন্যা ধর্ষণের শিকার হয়েছে। আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ওই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান ছিদ্দিকি জানায়, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা ও জোর তদন্ত চলছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com