dailynobobarta logo
আজ বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সিনেমায় জুটি বাঁধবেন মাহফুজ-পরীমণি

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | ১২:২৭ পূর্বাহ্ণ
মাহফুজ-পরীমণি

পরীমণির যেন কাজের মৌসুম পড়েছে। একের পর এক নতুন কাজে যুক্ত হচ্ছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার তিনি মাহফুজ আহমেদকে নিয়ে আসছেন নির্মাতা চয়নিকা চৌধুরীর চন্দ্রস্নানে। অর্থাৎ চয়নিকা চৌধুরীর ‘চন্দ্রস্নানে এসো’ নামের একটি ওয়েব সিনেমায় একসঙ্গে কাজ করতে চলেছেন মাহফুজ-পরীমণি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে চয়নিকা বলেন, ‘মাহফুজ এবং পরীমণির সঙ্গে চূড়ান্ত আলাপ হয়ে গেছে। তারা দুজনেই গল্পটি খুব পছন্দ করেছে। গল্প শুনে একেবারে চুপ হয়ে ছিল কিছুক্ষণ! এরপর সানন্দে রাজি হয়ে গেছে। এখন চিত্রনাট্য তৈরির কাজ চলছে পুরোদমে। সেটা প্রস্তুত হলেই আমরা শুটিং শিডিউল ঠিক করবো।’

তিনি আরও বলেন, “প্রহেলিকা’ দিয়ে যে ভালোবাসা আর প্রশংসা পেয়েছি, তাতে দায়িত্ব আরও বেড়ে গেছে। সবাই আমাকে বলছে, ‘প্রহেলিকা’য় যেমন টানটান উত্তেজনা ছিল, নতুন সিনেমায়ও সেই ধারাটা অব্যাহত রাখতে হবে। আমি আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি, ওয়েব ফিল্মটির গল্প ঠিক সেরকমই। দর্শক পুরোটা না দেখে উঠতে পারবে না।”

সিরিজটির নাম আপাতত ‘চন্দ্রস্নানে এসো’ থাকলেও পরে পরিবর্তন হতে পারে বলে জানান চয়নিকা। এ বছরের মধ্যেই ছবিটির কাজ সারতে চান তিনি। এদিকে পরীমণি সম্প্রতি যুক্ত হয়েছেন অনুদানের ছবি ‘ডোডোর গল্প’ এবং রায়হান রাফীর নাম চূড়ান্ত না হওয়া একটি ওয়েব সিনেমায়। অন্যদিকে মাহফুজ আহমেদ ‘অদৃশ্য’ নামের একটি ওয়েব সিরিজে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com