dailynobobarta logo
আজ সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ১১:১৬ অপরাহ্ণ
শেরপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম

শেরপুরের সীমান্তবর্তী শ্রীবরদী উপজেলায় প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় শেরপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম।

একাধিক প্রাথমিক বিদ্যালয়ের জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ সমাধান, অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণ, প্রাথমিক বিদ্যালয়ে ঝরে পড়া শিক্ষার্থীদের স্কুলমুখী করতে নানা উদ্যোগ গ্রহণ, সরকারি ও নিজস্ব তহবিল হইতে বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ, প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে নিজ অর্থায়নে খেলাধুলার সামগ্রী বিতরণ, অভিভাবকদের মাঝে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সর্বক্ষণিক যোগাযোগ স্থাপন সহ নানা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ আবদান রাখায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

শেরপুরের জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম ও শেরপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: ওবায়দুল্লাহ স্বাক্ষরিত এক পত্রে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে এডিএম শহীদুল ইসলাম কে মনোনীত করা হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে।

এ প্রসঙ্গে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বলেন- শ্রীবরদী উপজেলা বাসির ভালোবাসার ঋণ আমি জীবনেও শোধ করতে পারবো না। প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com