dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে বিএনপির ৯ নেতা-কর্মী আটক

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৫:২৩ অপরাহ্ণ
শ্রীবরদী থানা

শেরপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ৯ নেতা-কর্মীকে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। গতকাল সোমবার রাতে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া থেকে তাঁদের আটক করা হয়। এ ঘটনায় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল কে প্রধান আসামি করে ৫০ জনের নামে মামলা হয়েছে।

আটককৃতরা হলেন- শ্রীবরদী উপজেলার সিংগাবরুণা ইউনিয়ন বিএনপির সভাপতি মোখলেছুর রহমান, সাবেক আহ্বায়ক মুহাম্মদ শাহজাহান চাঁন, রাণীশিমুল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মিল্লাত হোসেন আকন্দ, কাকিলাকুড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আনোয়ার ইসলাম রানা, যুবদলের যুগ্ম আহ্বায়ক ইস্রাফিল হোসেন, তাঁতীহাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুন মিয়া, খড়িয়া কাজিরচর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মনোহর আলী, ইউনিয়নের বিএনপির সদস্য আমির হামজা, যুবদলের সদস্য রতন মিয়া।

এ ব্যাপারে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন, ভোটবিহীন এ সরকার ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের ন্যায় এবারো ধরপাকর করে বিএনপির নেতা-কর্মীদের দমিয়ে রাখার পাঁয়তারা চালাচ্ছে। নামে বেনামে আজগুবি মামলা ঠুকে দিচ্ছে। আজকে যাদের আটক করেছে তাদেরকে বাড়ি থেকে ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোশাকে আটক করে এনেছে। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এসব বানোয়াট মামলা হতে আইনশৃঙ্খলা বাহিনীকে সরে আসতে অনুরোধ জানাচ্ছি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, দেশীয় অস্ত্রসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা স্থানীয় কাকিলাকুড়া মিশু মডেল একাডেমি মাঠে গোপন বৈঠক করছিলেন- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে। ঘটনাস্থলে চারটি ককটেল, ২০ টি লাঠি ও ৪টি দা পাওয়া যায়। এ বিষয়ে ৫০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com