dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৫:৫৫ অপরাহ্ণ
BCB বিসিবি

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা নিয়ে দীর্ঘ নাটকের অবসান হয়েছে। হাফফিট কোনো খেলোয়াড়কে দলে না নেয়ার সিদ্ধান্তে অটল টাইগার অধিনায়ক সাকিব আল হাসান ও কোচ চান্ডিকা হাথুরুসিংহে। শেষমেশ তাদের সিদ্ধান্তে সম্মতি দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হোসেন পাপন।

ওয়ানডে বিশ্বকাপ নিয়ে ক্রিকেট বিশ্লেষকদের থেকে ধরে ভক্ত সকলেরই আগ্রহের কমতি নেই। মেগা এই আসরের উত্তাপ টাইগার ক্রিকেটে বেশ ভালো ভাবেই লেগেছে। বিশ্বকাপের আগে দল নিয়ে হয়েছে একাধিক পরীক্ষা-নিরীক্ষা। এরপর শেষ মূহুর্তে বিশ্বকাপে খেলা নিয়ে সাকিব-তামিমের বিরোধ। যেই উত্তাপ গতকাল মাঝরাতেও গড়িয়েছে বিসিবি সভাপতির বাসায়। অবশেষ সব উত্তাপ ও ঝড় শেষে ভারত বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামীকাল ভারতের বিমান ধরবে বাংলাদেশ। বিশ্বকাপের স্কোয়াড ঘোষণায় আইসিসির বেঁধে দেওয়া সময় ছিল ২৮ সেপ্টেম্বর। এর মধ্যে স্কোয়াড ঘোষণা করতে হবে। সেই নিয়ম মেনে আজ কাঙ্ক্ষিত সেই বিশ্বকাপ দল দিল টাইগার ক্রিকেট বোর্ড।

যেখানে বড় চমক দেশসেরা ওপেনার তামিম ইকবালের না থাকা। হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও অধিনায়ক সাকিব আল হাসানের ইচ্ছাতেই শতভাগ ফিট না থাকায় বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়লেন তামিম। সেই সঙ্গে স্কোয়াডে জায়গা পাননি তরুণ পেসার তানজিম হাসান সাকিব।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড:
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শেখ মেহেদী, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, তানজিদ তামিম/তানজিম হাসান সাকিব।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com