dailynobobarta logo
আজ বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঈমান-আমল নিয়ে মরতে চাই : মতিয়া চৌধুরী

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ৮:৫৬ অপরাহ্ণ
মতিয়া চৌধুরী

ঈমান ও আমল নিয়ে মরতে চাই বলে সবার কাছে দোয়া চাইলেন মহান জাতীয় সংসদের সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি। বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নকলা উপজেলা মুক্ত মঞ্চে উপজেলায় বিভিন্ন মসজিদ, মন্দির, মাদরাসা ও গোরস্থানে অনুদানের টাকা বিতরণকালে তিনি এসব কথা বলেছেন।

এসময় তিনি জনগণের জন্য জীবন ও যৌবনের মায়া ত্যাগ করে স্বাধীনতার পক্ষে লড়াই করে সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করছি এবং ভবিষ্যতে আরও উন্নয়ন ও মানুষের সেবা করতে চাই বলে দোয়া কামনা করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও তার ব্যক্তিগত বরাদ্দের জন্য প্রাপ্ত অর্থ এলাকা মসজিদ মন্দির, মাদরাসা, গোরস্থানসহ টপ টেন শিক্ষার্থীদের মাঝে এই নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এই ধর্মীয় প্রতিষ্ঠানে অর্থ বিতরণ অনুষ্ঠানে নকলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন- শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। এসময় বিশেষ ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, শেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমানসহ অনেকে।

এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। সমাবেশে নকলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আম্বিয়া খাতুন, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী আজ নকলা উপজেলায় ৬৯ লাখ ৬৪ হাজার টাকা অনুদান বিতরণ করেন। এর আগে তিনি সকালে নালিতাবাড়ি উপজেলাতেও অনুরূপ অর্থ বিতরণ করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com